English

29 C
Dhaka
মঙ্গলবার, আগস্ট ১৬, ২০২২
- Advertisement -

বড়লেখায় বৃষ্টির পানিতে সড়কে জলাবদ্ধতা: যানজট নিরসনে নিসচা শাখার কার্যক্রম

- Advertisements -
Advertisements

তাহমীদ ইশাদ রিপন, বড়লেখা প্রতিনিধিঃ শনিবার রাত ১০ ঘটিকা হতে রবিবার ভোর পর্যন্ত বিরামহীন বৃষ্টির কারণে পাহাড়ি ঢলে বড়লেখা উপজেলার কয়েকটি প্রধান সড়কসহ পৌর শহরের বড়লেখা-কুলাউড়া ও শাহবাজপুর আঞ্চলিক মহাসড়কে জলাবদ্ধতার সৃষ্টি হয়। যার কারণে তীব্র যানজটের কারণে অসহনীয় ভোগান্তিতে শিকার হয় জনসাধারণ। যানজট নিরসনে সকাল থেকে দুপুর পর্যন্ত পানিতে ভিজে নিসচা বড়লেখা উপজেলা শাখার নেতৃবৃন্দ বিভিন্ন কার্যক্রম পরিচালনা করেন।

রবিবার (৫ মে) পৌর শহরের উত্তর চৌমুহনী, বড়লেখা সরকারি কলেজ রোড ও চান্দগ্রাম আঞ্চলিক মহাসড়কের কিছু কিছু স্থান পানিতে নিমজ্জিত থাকার কারণে ব্যাপক জনদুর্ভোগের সৃষ্টি হয়। বিশেষ করে উত্তর চৌমুহনী-শাহবাজপুর আঞ্চলিক সড়কে তীব্র যানজট নিরসনে নিসচা বড়লেখা উপজেলা শাখার নেতৃবৃন্দ কার্যক্রম পরিচালনা করেন। বিভিন্ন স্কলের পরীক্ষার্থী, জনসাধারণকে পানিতে তলিয়ে যাওয়া সড়ক পারাপারে সহযোগিতাসহ পরিবহন চালকদের বিশেষ সতর্কবার্তার মাধ্যমে প্রচারভিযানের কার্যক্রম করা হয়।

Advertisements

এসময় উপস্থিত ছিলেন নিসচার কেন্দ্রীয় কার্যকরী কমিটির সদস্য ও বড়লেখা উপজেলা সভাপতি তাহমীদ ইশাদ রিপন, সহ-সভাপতি আব্দুল আজিজ, সাধারণ সম্পাদক আইনুল ইসলাম, যুগ্ম সাধারণ সম্পাদক আহমেদ নোমান ও কার্যনির্বাহী সদস্য হাফিজুর রহমান জিল্লুর প্রমুখ। এছাড়াও বড়লেখা সরকারি কলেক ছাত্র-ছাত্রী কল্যাণ পরিষদের সভাপতি মুন্তাসিম মাহাদিসহ অন্যান্য নেতৃবৃন্দকেও জনহিতকর কার্যক্রম পরিচালনা করতে দেখা গেছে আর জনদুর্ভোগের সচিত্র প্রতিবেদনের খবরাখবর সরাসরি সম্প্রচার করে সুপ্রভাত সিলেট অনলাইন চ্যানেল।

সাবস্ক্রাইব
Notify of
guest
0 মন্তব্য
Inline Feedbacks
View all comments
Advertisements
সর্বশেষ
- Advertisements -
এ বিভাগে আরো দেখুন