English

29 C
Dhaka
বৃহস্পতিবার, সেপ্টেম্বর ২৯, ২০২২
- Advertisement -

বড়লেখায় সড়ক দুর্ঘটনায় তীব্র যানজট: নিসচার প্রচেষ্টায় যান চলাচল স্বাভাবিক

- Advertisements -

তাহমীদ ইশাদ রিপন, বড়লেখা প্রতিনিধিঃ বড়লেখা-সিলেট আঞ্চলিক মহাসড়কে উত্তর চৌমুহনী গাজিটেকা স্থানে একটি কভার্ডভ্যান নিয়ন্ত্রণ হারিয়ে গাছের সাথে ধাক্কা লেগে সড়কে ছিটকে পড়ে যায়। ঘটনাস্থলে একটি রিক্সা দুমড়ে মুচড়ে যায় এবং যাত্রীসহ ৩ জন আহত হয়েছেন।

Advertisements

বুধবার (২৭ জুলাই) সকাল ১১ ঘটিকায় এ দুর্ঘটনা ঘটে। খবর পেয়ে তাৎক্ষণিকভাবে ঘটনাস্থলে দ্রুত পৌছে যায় জাতীয় সামাজিক সংগঠন নিরাপদ সড়ক চাই (নিসচা) বড়লেখা উপজেলা শাখার নেতৃবৃন্দ।

Advertisements

এসময় তীব্র যানজটের সৃষ্টি হয় এমতাবস্থায় সড়কে শৃঙ্খলা ও যানবাহন চলাচলের উপযোগী করতে নিসচার কার্যক্রমের প্রতি একাত্মতা প্রকাশ করে সহযোগিতা করেন টিম ফর কোভিড ডেথের প্রতিষ্ঠাতা সভাপতি শাহাব উদ্দিন ও পরিবহন শ্রমিক সংগঠন নেতৃবৃন্দ। এ প্রতিবেদন লেখা পর্যন্ত সড়ক থেকে কভার্ডভ্যানটি অপসারণের জন্য কাজ করছে ফায়ার সার্ভিস।

সকাল ১১ ঘটিকা থেকে রাত ৮ ঘটিকা পর্যন্ত প্রশাসনের উপস্থিতিতে নিসচার কেন্দ্রীয় কার্যকরী কমিটির সদস্য ও উপজেলা সভাপতি তাহমীদ ইশাদ রিপনে তত্বাবধানে যানজট নিরসনে কাজ করেন নিসচা বড়লেখা উপজেলা শাখার সহ-সভাপতি আব্দুল আজিজ, সাধারণ সম্পাদক আইনুল ইসলাম, যুগ্ম সাধারণ সম্পাদক আহমেদ নোমান, দুর্ঘটনা ও অনুসন্ধান বিষয়ক সম্পাদক রমা কান্ত দাস, সাংস্কৃতিক সম্পাদক অপুজিত দাস প্রমুখ।

সাবস্ক্রাইব
Notify of
guest
0 মন্তব্য
Inline Feedbacks
View all comments
Advertisements
সর্বশেষ

আল কোরআন ও আল হাদিস

- Advertisements -
এ বিভাগে আরো দেখুন