English

26 C
Dhaka
শনিবার, মার্চ ২, ২০২৪
- Advertisement -

ভৈরবে নিসচা শাখার আয়োজনে হতদরিদ্রদের মাঝে শীতবস্ত্র বিতরণ

- Advertisements -

আজ ভৈরবে নিরাপদ সড়ক চাই নিসচা শাখার আয়োজনে হতদরিদ্রদের মাঝে শীতবস্ত্র বিতরণ করা হয়েছে। ৩ ফেব্রুয়ারি ২০২২ খ্রিঃ বৃহস্পতিবার দুপুর বারোটায় নিসচা’র নিজস্ব কার্য্যালয়ে শীত বস্ত্র বিতরণ উদ্ধোধন করেন অনুষ্ঠানের প্রধান অতিথি ভৈরব উপজেলা নির্বাহী অফিসার ও উপজেলা সড়ক নিরাপত্তা কমিটির সভাপতি ও নিসচা’র উপদেষ্টা মোহাম্মদ সাদিকুর রহমান সবুজ।

Advertisements

সংগঠনের সভাপতি এস এম বাকি বিল্লাহর সভাপতিত্বে সমগ্র অনুষ্ঠানটি পরিচালনা করেন নিরাপদ সড়ক চাই ভৈরব শাখার সাধারণ সম্পাদক ও নিসচা কেন্দ্রীয় কমিটির কার্যকরী পরিষদের অন্যতম সদস্য মোঃ আলাল উদ্দিন।

এসময় অন্যান্যদের মাঝে আরো উপস্থিত ছিলেন নিসচা’র সহ সভাপতি মনিরুজ্জামান ময়না, জসিম উদ্দিন রবীন, সহ সাধারণ সম্পাদক জালাল আহমেদ , তাহমিনা কায়সার দপ্তর সম্পাদক জনি আলম, প্রচার সম্পাদক দোলন আক্তার সাধনা, দুর্ঘটনা অনুসন্ধান ও গবেষণা বিষয়ক সম্পাদক কাজী ওসমান গণি, মহিলা বিষয়ক সম্পাদক মিসেস সাবিনা ইয়াসমিন, যুব বিষয়ক সম্পাদক তানভীর আহমেদ, কার্যকরী সদস্য মোঃ জাকির হোসেন, জিল্লুর রহমান, বিল্লাল হোসেন মোল্লা, মাহিনা সিদ্দিকী , কামাল আহমেদ মোঃ হাবিবুর রহমান এছাএছাড়াও উপস্থিত ছিলেন এছাড়াও উপস্থিত ছিলেন উপজেলা আওয়ামী লীগ কার্যনিবাহী পরিষদের সদস্য শাহনেওয়াজ প্রধান সহ সংগঠনের সাধারণ সদস্য, জনপ্রতিনিধি ও সাংবাদিকবৃন্দ ।

Advertisements

অনুষ্ঠানের শুরুতেই সারা দেশে সড়ক দুর্ঘটনায় আহত ও নিহত পরিবার ও মরহুমা জাহানারা কাঞ্চনের স্মৃতির প্রতি শ্রদ্ধা নিবেদন করে সকলে দাড়িয়ে এক মিনিট নিরবতা পালন করা হয়। এর আগে উপজেলা নির্বাহী অফিসার অনুষ্ঠানে উপস্থিত হলে তাকে ফুলের তোড়া দিয়ে অভিনন্দন জানিয়ে নিসচা’র পক্ষ থেকে একটি সম্মাননা ক্রেষ্ট তুলে দেন তার হাতে, সংগঠনের পক্ষ থেকে। অনুষ্ঠানের প্রধান অতিথি উপজেলা নির্বাহী অফিসার মোহাম্মদ সাদিকুর রহমান সবুজ বলেন, নিরাপদ সড়ক চাই নিসচা একটি অলাভজনক সামাজিক সেচ্ছাসেবী সংগঠন । এটি এদেশের চলচ্চিত্রের মহা নায়ক ইলিয়াস কাঞ্চন তার স্ত্রী সড়ক দুর্ঘটনায় মৃত্যুবরণ করার পর থেকে এই সামাজিক আন্দোলনটি উনি শুরু করেন বর্তমানে এটি এখন জাতীয় সামাজিক সংগঠন হিসেবে স্বীকৃতি লাভ করে। তিনি সমাজসেবায় একুশে পদকপ্রাপ্ত ও হন।

এই সংগঠনের নানাবিধ কার্যক্রমের কারনে সরকার সড়কের শৃঙ্খলা ফেরাতে নানা আইন কানুন করেছেন। এবং এর সুফল আমরা সবাই ভোগ করছি। তিনি আরো বলেন ভৈরবে এ সংগঠনের কার্যক্রম অত্যন্ত প্রশংসনীয়। ভৈরবের সড়ক দুর্ঘটনা রোধকল্পে ও সড়কের শৃঙ্খলা ফেরাতে অচিরেই আমরা সবাই মিলে একযোগে কাজ করবো। তিনি এ সংগঠনের সফলতা কামনা করে পরিদর্শন খাতায় স্বাক্ষর করেন। এ ছাড়াও তিনি সংগঠনের মাটির ব্যাংকে এক হাজার টাকাও জমা দেন। অনুষ্ঠানের শেষে দোয়া মাহফিল অনুষ্ঠিত হয়। সংগঠনের সভাপতি ও সম্পাদক জানান আজ অর্ধ শতাধিক নারী পুরুষের মাঝে এ কম্বল বিতরণ করা হয়েছে । পর্যায়ক্রমে এর কার্যক্রম আরো চলবে বলে জানান।

সাবস্ক্রাইব
Notify of
guest
0 মন্তব্য
Inline Feedbacks
View all comments
Advertisements
সর্বশেষ
- Advertisements -
এ বিভাগে আরো দেখুন