English

29 C
Dhaka
বুধবার, মে ১৮, ২০২২
- Advertisement -

মহান স্বাধীনতা দিবসের ৫০বছর পূর্তির সুবর্ন জয়ন্তীতে নিসচা রাজশাহী শাখার আলোচনা সভা

- Advertisements -
Advertisements

২৬ মার্চ, ২০২১ ইং শুক্রবার সন্ধ্যা ৭ টায় মহান স্বাধীনতা দিবসের ৫০ বছর পূর্তির সুবর্ন জয়ন্তীতে ও জাতীয় দিবস উপলক্ষে নিরাপদ সড়ক চাই, রাজশাহী জেলা শাখার উদ্যোগে আলোচনা সভা অনুষ্ঠিত হয়।

নিসচা রাজশাহী জেলা শাখার সভাপতি ও কেন্দ্রীয় কমিটির সহ-সাংগঠনিক সম্পাদক এ্যাড. তৌফিক আহসান টিটুর সভাপতিত্বে উক্ত আলোচনা সভার অনুষ্ঠানের প্রধান অতিথি ছিলেন নিসচা কেন্দ্রীয় কমিটির সম্মানিত মহাসচিব জনাব সৈয়দ এহসান-উল হক কামাল। অনুষ্ঠানটি উপস্থাপনা করেন সহ-সাধারণ সম্পাদক মাসুদুজ্জামান কাজল ও পবিত্র কোরআন তিলওয়াত করেন হাফেজ মো: রাকিবুল ইসলাম রকি। প্রধান অতিথিসহ অন্যান্য বক্তারা সড়ক পরিবহণ আইন-২০১৮ অবিলম্বে চালু করার জন্য সরকারের প্রতি আহ্বান জানান।

Advertisements

স্বাধীনতার স্থপতি জাতির পিতা বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমানসহ জাতীয় চার নেতা ও সকল শহীদদের প্রতি গভীর শ্রদ্ধা জানিয়ে এবং রাজশাহীর কাটাখালীতে গতকালকের সড়ক দুর্ঘটনায় নিহত ১৭ জন সহ সড়ক দুর্ঘটনায় নিহতদের জন্য শোক প্রকাশ করে এক মিনিট দাঁড়িয়ে নিরবতা পালন করা হয়। আলোচনা শেষে সাধারণ সম্পাদক সুলতান মাহমুদ সুমনের মাতা মরহুমা সুলতানা রোকেয়াসহ সকলের জন্য দোয়া করেন নিসচার মহাসচিব সৈয়দ এহসান-উল হক কামাল। উক্ত অনুষ্ঠানে আরও উপস্থিত ছিলেন নিসচা’র সম্মানিত উপদেষ্টা এ্যাড. জানে আলম, সাধারণ সম্পাদক সুলতানা মাহমুদ সুমন, সহ-সাধারণ সম্পাদক মামুনার রশীদ, সাংগঠনিক সম্পাদক ডা: আমানুল্লাহ বিন আখতার আবিদ, অর্থ সম্পাদক বজলুর রশীদ লিটন, সমাজ কল্যাণ ও ক্রীড়া বিষয়ক সম্পাদক সাবান আলী দিলীপ, কার্যকরী সদস্য-আনোয়ার হোসেন (আনু),ড: সিরাজুল ইসলাম, ডা: রোকনুজ্জামান রিপন,কবি মোস্তফা ফেরদৌস হাজরা, মামুনুর রশীদ সিদ্দিক, এ.এফ.এম. খায়রুল আলম, আব্দুস সালাম, ডা: আনোয়ারুল ইসলাম, আসাদ হোসেন, সিরাজুল ইসলাম, জুখার দুদায়েব, অধ্যক্ষ সিরাজুল ইসলাম, সবুজ, মিঠুন, রুবিনা প্রমুখ।

সাবস্ক্রাইব
Notify of
guest
0 মন্তব্য
Inline Feedbacks
View all comments
Advertisements
সর্বশেষ
- Advertisements -
এ বিভাগে আরো দেখুন