English

24 C
Dhaka
সোমবার, মার্চ ৪, ২০২৪
- Advertisement -

রাজশাহীতে নিসচা-এর ৩০তম প্রতিষ্ঠাবার্ষিকী উদযাপন: ছাগল বিতরণ

- Advertisements -

রাজশাহীতে নিরাপদ সড়ক চাই (নিসচা) এর সংগ্রাম,সাফল্য ও গৌরবের ৩০তম প্রতিষ্ঠাবার্ষিকী উদযাপন উপলক্ষে রাজশাহী জেলা শাখার উদ্যোগে এক আলোচনা সভা ও সড়ক দুর্ঘটনায় ক্ষতিগ্রস্থ পরিবারের মাঝে ছাগল বিতরণ কর্মসূচী পালন করা হয়।

Advertisements

শুক্রবার (১ ডিসেম্বর ২০২৩) রাজশাহী জেলা শাখার নিজস্ব কার্যালয়ে সন্ধ্যা ৭টার সময় নিসচা রাজশাহী জেলা শাখার সভাপতি এ্যাড. তৌফিক আহসান টিটু এর সভাপতিত্বে অনুষ্ঠানটি পালন করা হয়। অনুষ্ঠান সঞ্চালনা করেন সংগঠনের সহ-সাধারণ সম্পাদক প্রকৌ. আরিফুল ইসলাম আরিফ। অনুষ্ঠানে প্রধান অতিথি ছিলেন রাজশাহী বিশ্ববিদ্যালয়ের চারুকলা অনুষদের সাবেক ডীন ও নিসচা রাজশাহী জেলা শাখার উপদেষ্টা প্রফেসর ড. আব্দুল মতিন তালুকদার। বিশেষ অতিথি ছিলেন নিসচা রাজশাহী জেলা শাখার উপদেষ্টা এ্যাড. জানে আলম, প্রকৌ. জিয়াউদ্দিন আহমেদ,সেক্টর কমান্ডার্স ফোরামের রাজশাহী বিভাগের সভাপতি বীরমুক্তিযোদ্ধা আবুল হাসান খন্দকার,বীরমুক্তিযোদ্ধা জামাল উদ্দিন এবং সেভ দা নেচার এন্ড লাইফ এর চেয়ারম্যান মিজানুর রহমান।

Advertisements

অনুষ্ঠানের শুরুতে কোরআন থেকে তেলাওয়াত করা হয়, তারপর সড়কে নিহত সকল ব্যক্তিদের আত্মার মাগফেরাত ও আহতদের দ্রুত সুস্থতা কামনায় দাঁড়িয়ে এক মিনিট নিরবতা পালন করা হয়। স্বাগত বক্তব্য দেন নিসচা রাজশাহী জেলা শাখার সাধারণ সম্পাদক সুলতান মাহমুদ সুমন। আরও বক্তব্য রাখেন সাংগঠনিক সম্পাদক ডা. আমানুল্লাহ বিন আখতার আবিদ, সড়ক দুর্ঘটনা ও অনুসন্ধান বিষয়ক সম্পাদক প্রকৌ. জুনায়েদ আহমেদ, সমাজকল্যান ও ক্রীড়া বিষয়ক সম্পদক সাবান আলী দিলীপ,সংগঠনের সদস্য আবু তালেব, নজরুল ইসলাম প্রমুখ। অনুষ্ঠানে সভাপতির বক্তব্য শেষে কেক কেটে নিরাপদ সড়ক চাই এর ৩০তম প্রতিষ্ঠাবার্ষিকী উদযাপন করা হয়। এরপর সড়ক দুর্ঘটনায় ক্ষতিগ্রস্থ চারটি পরিবারকে সচছলতা ফিরিয়ে আনতে সহায়তা হিসেবে চারটি ছাগল বিতরণ করা হয়।

অনুষ্ঠান শেষে সকলে নৈশভোজে অংশগ্রহন করেন। অনুষ্ঠানটির সার্বিক তত্ত্বাবধানে ছিলেন নিসচা রাজশাহী জেলা শাখার কার্যকরী সদস্য সাজদার আলী। তাকে সহযোগিতা করেন সংগঠনের কার্যকরী সদস্য মোমিনুল ইসলাম মানিক, রাকিবুল ইসলাম রকি, সদস্য- সবুজ আলী, ইউনুস আলী , চন্দন প্রমুখ।

সাবস্ক্রাইব
Notify of
guest
0 মন্তব্য
Inline Feedbacks
View all comments
Advertisements
সর্বশেষ
- Advertisements -
এ বিভাগে আরো দেখুন