English

28 C
Dhaka
রবিবার, মে ২৬, ২০২৪
- Advertisement -

সড়কে শৃঙ্খলা ও যানজট নিরসনে শিবগঞ্জে নিসচা’র বিশেষ ক্যাম্পেইন

- Advertisements -

রশিদুর রহমান রানা, শিবগঞ্জ (বগুড়া) প্রতিনিধিঃ জাতীয় সামাজিক সংগঠন নিরাপদ সড়ক চাই(নিসচা) শিবগঞ্জ উপজেলা শাখার আয়োজনে সোমবার(১৮মার্চ) বগুড়া-জয়পুরহাট মহাসড়কের কিচক বন্দরে দুপুর ৩ টা থেকে ইফতারের আগ মুহূর্ত পর্যন্ত সড়কে শৃঙ্খলা ফেরাতে ও যানজট নিরসনে এই বিশেষ ক্যাম্পেইন অনুষ্ঠিত হয়।

Advertisements

নিসচা শিবগঞ্জ উপজেলা শাখার সভাপতি সাংবাদিক রশিদুর রহমান রানা’র সার্বিক দিকনির্দেশনায় ও সাংগঠনিক সম্পাদক আসাদুল্লাহ এর পরিচালনায় এই বিশেষ ক্যাম্পেইনে উপস্থিত ছিলেন প্রকাশনা সম্পাদক মিজানুর রহমান,সমাজ কল্যাণ ও ক্রীড়া বিষয়ক সম্পাদক সেলিম হোসেন প্রাং, যুব বিষয়ক সম্পাদক শামসুর রহমান,কার্যনির্বাহী সদস্য সাংবাদিক আব্দুর রহিম, ফারুক আহমেদ, শরিফুল ইসলাম, রুহুল আমিন প্রমুখ।

Advertisements

এসময় নিসচা’র নেতৃবৃন্দরা চালকদের যত্রতত্র গাড়ি পার্কিং থেকে বিরত থাকা,গাড়ি চালানোর সময় সর্বদা ট্রাফিক আইন মেনে চলা,পথচারীদের সড়কে চলার নিয়ম, মোটরসাইকেল চালক ও আরোহীদের হেলমেট ব্যবহার করার জন্য অনুরোধ করেন।

এব্যাপারে নিসচা শিবগঞ্জ উপজেলা শাখার সাধারণ সম্পাদক প্রভাষক আব্দুল হান্নান বলেন,পুরো রমজান মাস জুড়েই নিসচা শিবগঞ্জ উপজেলা শাখা সড়কে শৃঙ্খলা এবং সচেতনতামূলক বিভিন্ন প্রচারাভিযান অব্যাহত রাখবে।

সাবস্ক্রাইব
Notify of
guest
0 মন্তব্য
Inline Feedbacks
View all comments
Advertisements
সর্বশেষ
- Advertisements -
এ বিভাগে আরো দেখুন