English

30 C
Dhaka
বৃহস্পতিবার, মে ৩০, ২০২৪
- Advertisement -

সড়কে ২ দিনের ট্রাফিক কর্মসূচি সম্পূর্ণ করেছেন নিসচা ধামরাই শাখা

- Advertisements -

(ধামরাই ঢাকা): ঈদ যাত্রাকে কেন্দ্র করে সড়কে যানজট নিরসনে নিরাপদ সড়ক চাই(নিসচা)ধামরাই শাখার নেতৃবৃন্দদের টানা ২ দিনের কর্মসূচি সম্পূর্ণ করেছেন।

গত ৮ এপ্রিল হতে ৯ এপ্রিল টানা দুইদিনের এই কর্মসূচি পালন করেন নবীগর,চন্দ্রা মহাসড়কে।

Advertisements

জানা গেছে, প্রতিবছরের ঘরমুখো মানুষ নির্বিঘ্নে যাতায়াতের জন্য ঈদ যাত্রাকে কেন্দ্র করে সড়ক,মহাসড়কে নিসচা ধামরাই শাখার ব্যাপক প্রস্তুতি গ্রহণ করে। তারই ধারাবাহিকতায় এ বছরের ঈদুল ফিতরে সড়কে যানজট নিরসনে ঢাকা জেলা পুলিশ সুপার (এসপি) আসাদুজ্জামান খান বিপিএম এর নেতৃত্বে সড়কে ভোগান্তি দূর করনে ব্যাপক প্রস্তুতি গ্রহণ করা হয়। জেলা পুলিশ ও আশুলিয়া থানা,সাভার হাইওয়ে পুলিশকে সহযোগিতা করার জন্য নিসচা ধামরাই শাখার নেতৃবৃন্দ নবীনগর, চন্দ্রা মহাসড়কে ২ দিনের কর্মসূচিতে প্রায় ৩০ জন অংশগ্রহণ করেন।

এ বিষয়ে পুলিশ সুপার আসাদুজ্জামান খান বলেন, এবারের ঈদ যাত্রা আমাদের জন্য বিশেষ চ্যালেঞ্জিং। সড়কে যেন কোন প্রকার ভোগান্তি না হয় সেদিকে লক্ষ্য রেখেই ঢাকা জেলা পুলিশ ও হাইওয়ে পুলিশ এর পক্ষ থেকে ব্যাপক প্রস্তুতি নেয়া হয়েছে। আর এতে স্বেচ্ছাসেবী হিসেবে সহযোগিতা করছেন নিরাপদ সড়ক চাই আন্দোলনের সদস্যরা। সকলের সমন্বয়ে জনসাধারণকে ভোগান্তি ছাড়াই এবারের ঈদ যাত্রা সম্পূর্ণ করা হয়েছে যা আমাদের জন্য অনেক আনন্দের।

Advertisements

উক্ত বিষয়কে কেন্দ্র করে নিসচা ধামরাই শাখার সভাপতি এম.নাহিদ মিয়া বলেন, প্রতিবছরের ন্যায় আমাদের চেয়ারম্যান চিত্রনায়ক ইলিয়াস কাঞ্চন সাহেব এর নির্দেশে সড়কে যানজট নিরসনে কাজ করে থাকি। এবারের ঈদে মহাসড়কে যেন ধীরগতির যানবাহন না চলাচল করতে পারে সেই বিষয়ে আমাদের সদস্যরা ব্যাপক ভাবে কাজ করে প্রশংসিত হয়েছে। তবে আমাদের প্রতিবারের ঢাকা আরিচা মহাসড়কে কর্মসূচি থাকলেও এবার নবীনগর চন্দ্রা মহাসড়কে ব্যাপক গাড়ির চাপ থাকায় আমরা আশুলিয়ার বাইপাইল এলাকায় প্রায় ২০ টি পয়েন্ট যোগে কাজ করেছি আর এতে আমাদের ৩০ জন সদস্য অংশগ্রহণ করেন।

জনকল্যানে আমাদের এই কাজ অব্যাহত থাকবে ঈদের পরবর্তী কর্মসূচিতেও এমন প্রস্তুতি থাকবে বলে নিশ্চিত করেছেন সংগঠন এর নেতারা।

কর্মসূচি শেষে নিসচা ধামরাই শাখার কার্যালয়ে নেতৃবৃন্দের মাঝে ঈদ উপহার বিতরণ করেন সংগঠন এর পক্ষ থেকে।

সাবস্ক্রাইব
Notify of
guest
0 মন্তব্য
Inline Feedbacks
View all comments
Advertisements
সর্বশেষ
- Advertisements -
এ বিভাগে আরো দেখুন