English

37 C
Dhaka
শনিবার, মে ২৫, ২০২৪
- Advertisement -

সিলেট বিভাগে অস্বাভাবিকভাবে সড়ক দূর্ঘটনা বৃদ্ধিতে নিসচা সিলেট জেলার উদ্বেগ

- Advertisements -

নিরাপদ সড়ক চাই সিলেট জেলা শাখার এক সাধারণ সভা অনুষ্ঠিত হয়েছে। রবিবার ২১শে এপ্রিল সন্ধ্যা ৭টার সময় নগরীর ইষ্ট এন্ড হোটেলের হলরুমে এই সাধারণ সভা অনুষ্ঠিত হয়।

Advertisements

নিরাপদ সড়ক চাই সিলেট জেলা শাখার আহবায়ক ও কেন্দ্রীয় কমিটির সহ সাংগঠনিক সম্পাদক জহিরুল ইসলাম মিশুর সভাপতিত্বে ও সদস্য সচিব ছয়ফুল করিম চৌধুরী হায়াত এর পরিচালনায় বক্তব্য রাখেন যুগ্ম আহবায়ক শফিকুর রহমান চৌধুরী, আব্দুল মালিক পুকন, বিশিষ্ট সাংবাদিক গোলজার আহমদ হেলাল, আহবায়ক কমিটির সদস্য মোঃ আব্দুর রহমান, রাসেদুর রহমান রাশেদ, মোঃ আবু জাবের, মোঃ সোহেল চৌধুরী, মোঃ আব্দুল হাছিব, এমদাদুল হক লিপন, আবুল বশর সাকু, ফাহিম আহমদ, রাজীব ঘোষ, লোকমান আহমদ, রমজান মিয়া জনি, শেখ মোঃ তৌহিদ, মোঃ আছকর আলী, মোঃ মাজিদুর রহমান, মোঃ নাসির উদ্দিন, মোশাররফ হোসেন, আবুল কাশেম, মিয়া মোঃ রুস্তুম প্রমুখ।

Advertisements

সভায় সারা বাংলাদেশের ন্যায় সিলেট বিভাগে ঘণ ঘণ সড়ক দূর্ঘটনা বৃদ্ধিতে উদ্বেগ ও করণীয় কর্মসূচী গ্রহন, ঢাকায় ১০তম জাতীয় সমাবেশে যোগদান, নতুন সদস্য সংখ্যা বৃদ্ধি ও বিবিধ বিষয়ে সিদ্ধান্ত গ্রহণ করা হয়।

সম্প্রতি ছাতকে সড়ক দূর্ঘটনায় জনপ্রিয় কণ্ঠশিল্পী পাগল হাসান সহ তিনজনের মর্মান্তিকভাবে নিহত হওয়ার ঘটনায় গভীর শোক ও পরিবারের প্রতি সমবেদনা জানানো হয়। আগামী বুধবার (২৪এপ্রিল) সকাল ১১টায় সিলেটের কেন্দ্রীয় শহিদ মিনারের সামনে এক মানববন্ধন কমসূচী পালন করা হবে। এতে সংশ্লিষ্ট সবাইকে উপস্থিত থাকার আহবান জানানো হয়েছে।

সাবস্ক্রাইব
Notify of
guest
0 মন্তব্য
Inline Feedbacks
View all comments
Advertisements
সর্বশেষ
- Advertisements -
এ বিভাগে আরো দেখুন