English

31 C
Dhaka
রবিবার, জুলাই ৩, ২০২২
- Advertisement -

স্বাধীনতা দিবসে নিসচা বড়লেখা উপজেলা শাখার শ্রদ্ধাঞ্জলি

- Advertisements -
Advertisements

জাতীয় সামাজিক সংগঠন নিরাপদ সড়ক চাই (নিসচা) বড়লেখা উপজেলা শাখার পক্ষ থেকে মহান স্বাধীনতা দিবস ও জাতীয় দিবস-২০২২ উপলক্ষে শনিবার সকাল ১১ ঘটিকায় শহীদ মিনারে পুষ্পস্তবক অর্পনের মাধ্যমে মহান মুক্তিযুদ্ধের লাখো শহীদ ও বীর মুক্তিযোদ্ধাদের প্রতি শ্রদ্ধা নিবেদন করেন নিসচা নেতৃবৃন্দ।

নিসচার কেন্দ্রীয় কার্যকরী কমিটির সদস্য ও বড়লেখা উপজেলা সভাপতি তাহমীদ ইশাদ রিপনের তত্বাবধানে এসময় শহীদ মিনারে পুষ্পস্তবক অর্পন করেন সম্মিলিত সাংস্কৃতিক জোটের উপজেলা সভাপতি প্রভাষক বদরুল ইসলাম মনু, নিসচা উপজেলা শাখার সহ-সভাপতি আব্দুল আজিজ, আইন বিষয়ক সম্পাদক গোলাম কিবরিয়া, প্রকাশনা সম্পাদক মারুফ হোসাইন সুমন, দুর্ঘটনা ও অনুসন্ধান বিষয়ক সম্পাদক রমা কান্ত দাস এবং কার্যনির্বাহী সদস্য এনাম উদ্দিনসহ অন্যান্য নেতৃবৃন্দ।

Advertisements

উল্লেখ্য, মহান স্বাধীনতা ও জাতীয় দিবস উপলক্ষে প্রতিবারের মতো এবারো নিসচা বড়লেখা উপজেলা শাখা ব্যাপক কর্মসূচির উদ্যোগ গ্রহণ করেছে। কর্মসূচির মধ্যে যা রয়েছে- আলোচনা সভা, জনসচেতনতামূলক ব্যানার, সাইনবোর্ড, ফেস্টুন স্থাপন, স্বেচ্ছায় রক্তদান কর্মসূচি এবং জনসচেতনতামূলক প্রচারাভিযানসহ আরও বিভিন্ন কর্মসূচি পালন করা হবে।

সাবস্ক্রাইব
Notify of
guest
0 মন্তব্য
Inline Feedbacks
View all comments
Advertisements
সর্বশেষ
- Advertisements -
এ বিভাগে আরো দেখুন