English

28 C
Dhaka
রবিবার, মে ২৯, ২০২২
- Advertisement -

১ ডিসেম্বর নিরাপদ সড়ক চাই এর ২৮তম প্রতিষ্ঠাবার্ষিকীতে ভৈরব শাখার বর্ণাঢ্য আয়োজন

- Advertisements -

আগামী ১ ডিসেম্বর ২০২১ ইং বুধবার জাতীয় সামাজিক স্বেচ্ছাসেবী সংগঠন নিরাপদ সড়ক চাই নিসচা’র ২৮তম প্রতিষ্ঠাবার্ষিকী। এ উপলক্ষে নিসচা ভৈরব শাখা দিনব্যাপী বর্ণাঢ্য নানা কর্মসূচি গ্রহণ করেছে।

এর মধ্যে সকাল ১০-৩০মিনিটে ভৈরব উপজেলা পরিষদ প্রাঙ্গণ থেকে একটি বর্ণাঢ্য আনন্দ শোভাযাত্রা বের করা হবে। রঙ বেরঙের বেলুন উড়িয়ে এ শোভাযাত্রার শুভ উদ্ভোধন করবেন ভৈরব উপজেলা পরিষদ চেয়ারম্যান বীরমুক্তিযোদ্ধা আলহাজ্ব মোঃ সায়দুল্লাহ মিয়া।

Advertisements

বিকেল ৩টায় ভৈরব উপজেলা পরিষদ কমপ্লেক্সের বঙ্গবন্ধু হলে আলোচনা, ফুলেল শুভেচ্ছা গ্রহণ, কেক কাটা, সড়ক দুর্ঘটনায় আহত ও নিহত হতদরিদ্র পরিবারের মাঝে নগদ অর্থ প্রদান, শীতবস্ত্র বিতরণ, রচনা প্রতিযোগিতায় বিজয়ী শিক্ষার্থীদেরমাঝে পুরস্কার ও সার্টিফিকেট বিতরণ, ও মনোজ্ঞ সাংস্কৃতিক পরিবশনা থাকবে।

নিরাপদ সড়ক চাই ভৈরব শাখার সভাপতি সৃজনশীল ব্যক্তিত্ব এস এম বাকি বিল্লাহর সভাপতিত্বে অনুষ্ঠানে প্রধান অতিথি হিসেবে উপস্থিত থাকবেন ভৈরব উপজেলা নির্বাহী অফিসার ও উপজেলা সড়ক নিরাপত্তা কমিটির সভাপতি মোহাম্মদ সাদিকুর রহমান সবুজ ।

Advertisements

বিশেষ অতিথি হিসেবে উপস্থিত থাকবেন ভৈরব উপজেলা সহকারী কমিশনার( ভূমি ) ও নির্বাহী ম্যাজিস্ট্রেট জুলহাস হোসেন সৌরভ, ভৈরব থানার অফিসার ইনচার্জ, রফিকুল ইসলাম মহিলা অনার্স কলেজের প্রতিষ্ঠাতা বীরমুক্তিযোদ্ধা আলহাজ্ব মোঃ রফিকুল ইসলাম, উপজেলা আওয়ামীলীগের সাধারণ সম্পাদক জাহাঙ্গীর আলম সেন্টু, প্রয়াত মহামান্য রাষ্ট্রপতি আলহাজ্ব জিল্লুর রহমানের একান্ত ব্যক্তিগত সচিব মোল্লা শাখাওয়াত, ও আতিক আহমেদ সৌরভ সহ বিশিষ্ট ব্যক্তিবর্গ। উক্ত অনুষ্ঠানে সাংস্কৃতিক পরিবেশনায় মনোমুগ্ধকর পারফরমেন্স করবেন সরকারি জিল্লুর রহমান মহিলা কলেজ ভৈরব, ভৈরবের স্বর্ণালীযুগের স্বনামধন্য সংগীত শিল্পী ওস্তাদ তোফাজ্জল হোসেন, প্রথম আলো বন্ধুসভার একদল সাংস্কৃতিক কর্মী, উদিয়মান জনপ্রিয় নৃত্য শিল্পী মোবাশ্বিরা রহমান প্রীতি ও নিসচা পরিবারের সদস্যবৃন্দ।

অনুষ্ঠানটি শুধুমাত্র আমন্ত্রিত অতিথিদের জন্য সংরক্ষিত । উল্লেখ্য যে নিরাপদ সড়ক চাই ভৈরব শাখা দীর্ঘদিন যাবত সড়ককে নিরাপদ করা সড়কের শৃঙ্খলা ফেরানো এবং সচেতনতামূলক নানাবিধ কর্মকান্ডের মাধ্যমে ইতিমধ্যেই ভৈরবের সর্বস্তরের মানুষের ভূয়ষি প্রশংসা অর্জন করতে সক্ষম হয়েছেন।

অনুষ্ঠানটি শাপলা টেলিভিশন ডটকম সহ বিভিন্ন মিডিয়াতে সরাসরি সম্প্রচার করা হবে । অনুষ্ঠানটির মিডিয়া পার্টনার থাকছেন দৈনিক পূর্বকন্ঠ ও সাপ্তাহিক দিনের গান।

সাবস্ক্রাইব
Notify of
guest
0 মন্তব্য
Inline Feedbacks
View all comments
Advertisements
সর্বশেষ
- Advertisements -
এ বিভাগে আরো দেখুন