English

30 C
Dhaka
সোমবার, এপ্রিল ২৯, ২০২৪
- Advertisement -

ইলিয়াস কাঞ্চনের জন্মদিন উপলক্ষে নিসচা ফেনী শাখার বিভিন্ন কর্মসুচী পালন

- Advertisements -

নিসচার প্রতিষ্ঠাতা জনাব ইলিয়াস কাঞ্চনের জন্মদিন উপলক্ষে নিরাপদ সড়ক চাই (নিসচা) ফেনী জেলা কমিটি ও মাতৃছায়া ড্রাইভিং স্কুলের যৌথ আয়োজনে ৩০ ডিসেম্বর হতে ১ লা জানুয়ারি পর্যন্ত তিনদিন ব্যাপী বিভিন্ন কর্মসুচী পালিত হয় ।

Advertisements

নিসচার প্রতিষ্ঠাতা জনাব ইলিয়াস কাঞ্চন সাহেবের জন্মদিন উপলক্ষে ৩০ ও ৩১ ডিসেম্বর ২০২৩ দুইদিন ব্যাপী ফেনী জেলার বিভিন্ন অসুস্থ্য দুঃস্থ মানুষের মাঝে প্রয়োজনীয় ঔষধ বিতরণ এর পাশাপাশি চালক ,পথচারী এবং জনসাধারণের মাঝে সড়ক আইন ২০১৮ তুলে ধরে তা বাস্তবায়নের অনুরোধ করা হয়।

১লা জানুয়ারি ২০২৪ ইং ইংরেজি নতুনবর্ষ উদযাপন ও ফেনী জেযে কমিটির সকল সদস্যবৃন্দের সাথে সৌজন্য সভা কার্যকর উপলক্ষে নিরাপদ সড়ক চাই (নিসচা) ফেনী জেলা শাখার সদস্য সচিব মোঃ শহীদুল ইসলামের সভাপতিত্বে ও প্রচার সম্পাদক মোঃ মোহসীন হাসানের সঞ্চালনায় আলোচনা সভা ও দোয়া অনুষ্ঠান অনুষ্ঠিত হয়।

আলোচনা সভায় উপস্থিত বক্তব্য রাখেন ফেনী জেলা শাখার সদস্য সচিব মোঃ শহীদুল ইসলাম, প্রচার সম্পাদক মোঃ মোহসীন হাসান , দপ্তর সম্পাদক মোজাম্মেল হোসেন ,কার্যকরি সদস্য গিয়াস উদ্দিন সহ আরো অনেকেই। আলোচনা সভায় বক্তাগণ নতুন অর্থবছর ২০২৪ সালের বিভিন কার্যক্রমেরর পরিকল্পনা ও সেগুলো বাস্তবায়নের বিভিন্ন দিক তুলে ধরেন । এছাড়াও দেশ জাতীর উন্নয়ন ও নিরাপত্তায় নিরাপদ সড়কের গুরুত্ব তুলে ধরে সকলকে নিরাপদ সড়ক বাস্তবায়নে সহযোগিতার জন্য অনুরোধ করেন । আলোচনা সভা শেষে উপস্থিত সকলের মাঝে ড্রাইভিং সহায়িকা বই এবং বিভিন্ন লিফলেট প্রদান করা হয়।

Advertisements

এসময় উপস্থিত ছিলেন, আহ্বায়ক কমিটির সদস্য আফসার উদ্দিন, মো. ইয়াছিন, মো. জহিরুল ইসলাম, জয়নাল আবদীন, শুভ চৌধুরী প্রমুখ।

শেষে সড়ক দুর্ঘটনায় আহত সকলের দ্রুত সুস্থ্যতা কামনা করে এবং নিহত সকলের প্রতি দোয়া ও মাগফেরাত কামনা করে উক্ত অনুষ্ঠানের সমাপ্তি ঘোষনা করা হয়।

সাবস্ক্রাইব
Notify of
guest
0 মন্তব্য
Inline Feedbacks
View all comments
Advertisements
সর্বশেষ

আল কোরআন ও আল হাদিস

- Advertisements -
এ বিভাগে আরো দেখুন