English

40 C
Dhaka
সোমবার, এপ্রিল ২৯, ২০২৪
- Advertisement -

ইলিয়াস কাঞ্চনের জন্মদিন উপলক্ষে বড়লেখায় নিসচা’র সপ্তাহব্যাপী কর্মসূচি গ্রহণ

- Advertisements -

তাহমীদ ইশাদ রিপন, বড়লেখা প্রতিনিধিঃ জাতীয় সামাজিক সংগঠন নিরাপদ সড়ক চাই (নিসচা)’র প্রতিষ্ঠাতা চেয়ারম্যান আপোষহীন উন্নয়নের সৈনিক দেশ মাতৃকার কৃতি সন্তান সমাজসেবায় একুশে পদকপ্রাপ্ত মাটি ও মানুষের নেতা জীবন্ত কিংবদন্তি গণমানুষের মহানায়ক এবং নিরাপদ নিউজের প্রধান সম্পাদক বীর মুক্তিযোদ্ধা ইলিয়াস কাঞ্চন মহোদয়ের আহবানকে সম্মান জানিয়ে নিসচা বড়লেখা উপজেলা শাখার আয়োজনে প্রতিবারের ন্যায় এবারও (২৪ ডিসেম্বর-২৩ খ্রি.) তাহার জন্মদিন উপলক্ষে কেক কর্তন অনুষ্ঠানের পরিবর্তে সপ্তাহব্যাপী জনহিতকর-মানবিক কার্যক্রমের উদ্যোগ গ্রহণ করা হয়েছে।

Advertisements

শুক্রবার রাত ৮ টায় সপ্তাহব্যাপী কর্মসূচির ঘোষণা করেন নিসচা বড়লেখা উপজেলা শাখার দপ্তর সম্পাদক এনাম উদ্দিন।

Advertisements

কর্মসূচির মধ্যে যা রয়েছে- পরিবহন শ্রমিকের মেয়ের বিয়েতে খাদ্য সামগ্রী প্রদান করে মানবিক সহায়তা প্রদান। বিভিন্ন মাদ্রাসার ৫০ জন হাফেজদের মাঝে ধারাবাহিকভাবে পবিত্র কোরআন শরীফ বিতরণ। স্বেচ্ছায় রক্তদান কর্মসূচি। শীতবস্ত্র বিতরণ। এতিমখানায় খাদ্য সামগ্রী বিতরণ ও দোয়া মাহফিল।

উল্লেখ্য, নিসচা চেয়ারম্যান চিত্রনায়ক ইলিয়াস কাঞ্চনের জন্মদিন উপলক্ষে প্রতি বছর সপ্তাহব্যাপী ধারাবাহিকভাবে মানবিক কর্মসূচি গ্রহণ করে নিসচা বড়লেখা উপজেলা শাখা। তারই ধারাবাহিকতায় সুবিধাবঞ্চিত শ্রমিক পরিবারে বিশুদ্ধ সুপেয় পানি পান করার জন্য টিউবওয়েল স্থাপন, এতিমখানায় খাদ্য সামগ্রী বিতরণ, স্বেচ্ছায় রক্তদান, হত-দরিদ্র পরিবহন শ্রমিক পরিবারে মানবিক সহায়তা প্রদান, শীতবস্ত্র বিতরণ, বৃক্ষরোপণ অভিযান, কুরআন শরিফ বিতরণ ও দোয়া মাহফিলের উদ্যোগ গ্রহণ করা হয়।

সাবস্ক্রাইব
Notify of
guest
0 মন্তব্য
Inline Feedbacks
View all comments
Advertisements
সর্বশেষ
- Advertisements -
এ বিভাগে আরো দেখুন