English

37 C
Dhaka
বৃহস্পতিবার, মে ২, ২০২৪
- Advertisement -

কমলগঞ্জ শাখার উদ্যোগে নিসচার ৩০তম প্রতিষ্ঠাবার্ষিকী পালন: ছাগল বিতরণ

- Advertisements -

নিরাপদ সড়ক চাই (নিসচা’র) ৩০তম প্রতিষ্ঠা বার্ষিকী উপলক্ষে কমলগঞ্জ উপজেলা শাখার উদ্যোগে আজ কমলগঞ্জে র‍্যালি, আলোচনা সভা ও সড়ক দুর্ঘটনায় ক্ষতিগ্রস্ত দুই পরিবারের মাঝে ছাগল বিতরণ করা হয়েছে।

Advertisements

শুক্রবার (১ ডিসেম্বর) বিকালে নিরাপদ সড়ক চাই (নিসচা)-এর ৩০তম প্রতিষ্ঠা বার্ষিকী উপলক্ষে বিকালে র‍্যালি, আলোচনা সভা ও ছাগল বিতরণ অনুষ্ঠানে সভাপতিত্ব করেন নিসচা কমলগঞ্জ উপজেলা শাখার আহবায়ক সাংবাদিক মোঃ আব্দুস সালাম।

Advertisements

নিসচা সদস্য সচিব এ এস এম কাইয়ুম সঞ্চালনায় উক্ত অনুষ্ঠানে প্রধান অতিথি হিসেবে উপস্থিত থেকে সড়ক দুর্ঘটনায় ক্ষতিগ্রস্থ দুইটি পরিবারের মাঝে ছাগল বিতরণ করেন নিসচা কমলগঞ্জ উপজেলা শাখার উপদেষ্টা কমলগঞ্জ প্রেসক্লাবের সহ-সভাপতি শাব্বির এলাহি, বিশেষ অতিথি হিসেবে উপস্থিত ছিলেন পৃষ্ঠপোষক আবুল কালাম, ও কমলগঞ্জ থানা অফিসার্স ইনচার্জ সঞ্চয় চক্রবর্তী মহোদয়ের প্রতিনিধি জিয়াউল, সাংবাদিক আকাশ আহমদ, এ ছাড়াও উপস্থিত ছিলেন নিসচার কমলগঞ্জ কার্যকরী সদস্য বৃন্দ ও কমলগঞ্জে বিভিন্ন ইউনিয়ন ও পৌর সদস্যবৃন্দ ।

উল্লেখ্য, ১ ডিসেম্বর ২০২৩ নিরাপদ সড়ক চাই (নিসচা) এর সংগ্রাম, সাফল্য ও গৌরবের ৩০তম প্রতিষ্ঠাবার্ষিকী উপলক্ষে প্রতি বারের মতো এবারো কেক না কেটে সড়ক দুর্ঘটনায় আহত ও নিহত পরিবারদের সহযোগিতা করা নির্দেশ প্রদান করেন নিসচার প্রতিষ্ঠাতা চেয়ারম্যান ইলিয়াস কাঞ্চন মহোদয়।

সাবস্ক্রাইব
Notify of
guest
0 মন্তব্য
Inline Feedbacks
View all comments
Advertisements
সর্বশেষ
- Advertisements -
এ বিভাগে আরো দেখুন