English

31 C
Dhaka
সোমবার, এপ্রিল ২৯, ২০২৪
- Advertisement -

কাউখালীতে জাতীয় নিরাপদ সড়ক দিবস পালিত হয়

- Advertisements -

অদ্য ২২শে অক্টোবর জাতীয় নিরাপদ সড়ক দিবস পালিত হয় কাউখালী উপজেলায়। ২২ শে অক্টোবর ২০২২ ইং রোজ শনিবার সকাল ৯ ঘটিকায় নিরাপদ সড়ক চাই কাউখালী শাখা’র আয়োজনেঃ ইপসা’র সহযোগীতায় দিবসটি পালিত হয় কাউখালী উপজেলায় রেলী ও লিফলেট বিতরণ ও আলোচনা সভা অনুষ্ঠিত হয়।

Advertisements

এতে প্রধান অতিথি হিসেবে উপস্থিত ছিলেন কাউখালী উপজেলা নির্বাহী অফিসার জনাবা নাজমুন আরা সুলতানা,বিশেষ অতিথি হিসেবে উপস্থিত ছিলেন ইউসিসি চেয়ারম্যান জনাব বেলাল উদ্দীন,কাউখালী থানা তদন্ত অফিসার জনাব মোঃ হালিম, কাউখালী ফায়ার সার্ভিস অফিসার লিটন , এতে সভাপতিত্ব করেন কাউখালী উপজেলা ভাইস-চেয়ারম্যান নিংবাইউ মারমা।কাউখালী চালক সমিতির সভাপতি মোঃ শাহাজাহান, ইপসা কাউখালী ব্রাঞ্চের প্রতিনিধি জ্ঞানেরেন্দু বিকাশ খিসা ,আরও উপস্থিত ছিলেন নিসচা কাউখালী শাখার উপদেষ্টা মোঃ আরিফুল হক মাহবুব, মোঃ আলী আহম্মদ, মোঃ আজিজুর রহমান(মাষ্টার),নিসচা কাউখালী শাখার সভাপতি মোঃ হারুন অর রশিদ, সাধারণ সম্পাদক মোঃ মনির হোসেন, সাংগঠনিক সম্পাদক মোঃহারুনুর রশিদ এবং সকল সদস্যবৃন্দ।

Advertisements

এবারের প্রতিপাদ্য বিষয়কে সামনে রেখে আলোচনায় চালক সমিতি ও ড্রাইভারদের প্রতি বলেন জাতিসংঘ ঘোষিত সড়ক দূর্ঘটনার ৫টি অতি ঝুঁকিপূর্ণ বিষয় আইনের মাধ্যমে নিশ্চিত করতে জোর দাবি জানান।

বিষয় গুলো হলোঃ-
১। গতি
২। হেলমেট
৩। মাদক সেবন করে কোনভাবেই গাড়ি চালানো যাবে না।
৪। শিশু আসন নিশ্চিত করতে হবে।
৫। সিটবেল্ট ব্যবহার করতে হবে।
এবং সড়কের সকল ধরনের আইন মেনে চলে ড্রাইভিং লাইসেন্স করে বৈধভাবে গাড়ি চালানোর জন্য বিশেষভাবে অনুরোধ করেন।

সাবস্ক্রাইব
Notify of
guest
0 মন্তব্য
Inline Feedbacks
View all comments
Advertisements
সর্বশেষ

আল কোরআন ও আল হাদিস

- Advertisements -
এ বিভাগে আরো দেখুন