English

35 C
Dhaka
সোমবার, এপ্রিল ২৯, ২০২৪
- Advertisement -

চকরিয়ায় জাতীয় নিরাপদ সড়ক দিবস পালন

- Advertisements -
Advertisements

নিরাপদ সড়ক চাই (নিসচা) চকরিয়া উপজেলা শাখার ২২শে অক্টোবর জাতীয় নিরাপদ সড়ক দিবস উপলক্ষে র্যালি ও আলোচনা সভা অনুষ্ঠিত হয়।

নিরাপদ সড়ক চাই (নিসচা) চকরিয়া উপজেলা শাখার সভাপতি সোহেল মাহমুদের সভাপতিত্বে, ইশপাতুল হাসান ইশপাতের সঞ্চালনায় চকরিয়ায় র ্যালি এবং চকরিয়া পৌরসভার হল রুমে আলোচনা সভায় অংশ গ্রহন করেন প্রধান অতিথি চকরিয়া পৌরসভার মেয়র ও নিসচা চকরিয়া শাখার সন্মানিত উপদেষ্ঠা জনাব আলমগীর চৌধুরী, বিশেষ অতিথি, চকরিয়া পৌরসভার পৌর নির্বাহি অফিসার ও নিসচা চকরিয়া শাখার সন্মানিত উপদেষ্টা জনাব মাসূদ মোর্শেদ, প্যানেল মেয়র ফোরকানুল ইসলাম তিথু, মহিলা কমিশনার আন্জুম আরা বেগম, ফারহানা ইয়াসমিন, ১নং ওয়ার্ড কমিশনা মোহাম্মদ নুরু শফি। নিসচা চকরিয়া শাখার সাধারন সম্পাদক হুমায়ন রশিদ, সহ সম্পাদক সূধির চন্দ্র সাংগঠনিক সম্পাদক ফারুক রানা, দূর্ঘটনা ও অনুসন্ধান বিষয়ক সম্পাদক এম রিদুয়ানুল হক, যুব বিষয়ক সম্পাদক এম এ আলি হোসেন, কার্যকরি সদস্য জগদীশ বড়ুয়াসহ গন্য মান্য ব্যাক্তিগনের উপস্থিতিতে দিবসটি উদযাপিত হয়।

Advertisements

সভাপতি সোহেল মাহমুদ বলেন,সড়ক দূর্ঘটনারোধে সচেতনতামূলোক কর্মসূচী বৃদ্ধির লক্ষে নিসচার যৌথ পরিচালনায়,চালক প্রশিক্ষণ ব্যাবস্থা গ্রহনের জন্য মেয়র মহোদয় এবং পৌর নির্বাহি অফিসারকে অনুরোধ জানানো হয়। পরে নিসচা চকরিয়া শাখার পক্ষ্য থেকে যানজট
নিরসনে বিশেষ ভূমিকা রাখায় মেয়র মহোদয় এবং পৌর নির্বাহি অফিসারকে বিশেষ সন্মাননা ক্রেস্ট প্রধান করা হয়।

সাবস্ক্রাইব
Notify of
guest
0 মন্তব্য
Inline Feedbacks
View all comments
Advertisements
সর্বশেষ
- Advertisements -
এ বিভাগে আরো দেখুন