English

30 C
Dhaka
মঙ্গলবার, এপ্রিল ৩০, ২০২৪
- Advertisement -

চন্দ্রগঞ্জে ‘জাতীয় নিরাপদ সড়ক দিবস’ পালিত

- Advertisements -

লক্ষ্মীপুর প্রতিনিধি : ‘আইন মেনে সড়কে চলি, নিরাপদে ঘরে ফিরি’ এই প্রতিপাদ্য স্লোগানকে সামনে রেখে লক্ষ্মীপুরের চন্দ্রগঞ্জে জাতীয় নিরাপদ সড়ক দিবস পালিত হয়েছে। শনিবার (২২ অক্টোবর) সকাল ১০টায় বর্ণাঢ্য র‌্যালি ও সমাবেশের আয়োজন করে ‘নিরাপদ সড়ক চাই’ (নিসচা) চন্দ্রগঞ্জ থানা শাখা। র‌্যালিটি চন্দ্রগঞ্জ পশ্চিম বাজারের আফজাল রোডের মোড় থেকে শুরু করে বাজারের জিরো পয়েন্টে গিয়ে সমাবেশ করে।

Advertisements

নিসচা’ চন্দ্রগঞ্জ থানা শাখার সভাপতি সাংবাদিক আলী হোসেনের সভাপতিত্বে অনুষ্ঠিত সমাবেশ ও র‌্যালিতে অতিথি হিসেবে উপস্থিত ছিলেন- কুমিল্লা রিজিওনের আওতাধীন চন্দ্রগঞ্জ হাইওয়ে থানার অফিসার ইনচার্জ (ওসি) মো মফিজ উদ্দিন ভূঁইয়া, চন্দ্রগঞ্জ থানা ট্রাফিক পুলিশের পরিদর্শক বিশ^জিত চন্দ্র দাস, চন্দ্রগঞ্জ থানার পুলিশ পরিদর্শক (তদন্ত) দুলাল কিশোর মজুমদার, চন্দ্রগঞ্জ থানা আওয়ামীলীগের সহ-সভাপতি এম ছাবির আহম্মেদ, চন্দ্রগঞ্জ বাজার বণিক সমিতির আহ্বায়ক মাওলানা মো. আবদুল কুদ্দুছ, প্রতাপগঞ্জ সরকারি প্রাথমিক বিদ্যালয়ের প্রধান শিক্ষক কাজী মো. মোস্তাফা কাজল, বিশিষ্ট চিকিৎসক ডা. শহীদ উল্যাহ স্বপন, ছাত্রলীগের চন্দ্রগঞ্জ থানা শাখার সাবেক আহ্বায়ক কাজী মামুনুর রশিদ বাবলু।

নিসচা’ চন্দ্রগঞ্জ থানা শাখার সাধারণ সম্পাদক বাবুল হোসেনের সঞ্চালনায় এতে আরো উপস্থিত ছিলেন, সুজন-সুশাসনের জন্য নাগরিক কমিটির সাধারণ সম্পাদক বাবু সমীর কর্মকার, চন্দ্রগঞ্জ থানা জাতীয় শ্রমিকলীগের আহ্বায়ক জাহাঙ্গীর আলম, নিসচা চন্দ্রগঞ্জ থানা শাখার যুগ্ম সাধারণ সম্পাদক সামছুল আলম বিত্ত, দুর্ঘটনা অনুসন্ধান বিষয়ক সম্পাদক ইমরান হোসেন, দপ্তর সম্পাদক ইমরান হোসাইন, সিনিয়র সদস্য মিনহাজুর রহমান বিনতুসহ নিসচার অন্যান্য সদস্যবৃন্দ। এসময় পরিবহনের বিভিন্ন মালিক, শ্রমিকসহ পথচারীরা র‌্যালি ও সমাবেশে অংশ নেন।

Advertisements

চন্দ্রগঞ্জ হাইওয়ে থানার অফিসার ইনচার্জ (ওসি) মো মফিজ উদ্দিন ভূঁইয়া বলেন, সড়কে চলতে হলে আইন মানতে হবে। কেউ আইন ভঙ্গ করলে মামলাসহ যথাযথ আইনানুগ ব্যবস্থা নেওয়ার মাধ্যমে সড়কে শৃঙ্খলা ফেরাতে আমরা বদ্ধপরিকর।

পুলিশ পরির্দশক (টিআই, শহর ও যানবাহন) বিশ্বজিত চন্দ্র দাস বলেন, জেলা পুলিশ সুপার মো. মাহফুজ্জামান আশরাফ স্যারের নির্দেশনায় সড়কে শৃঙ্খলা ফেরাতে এবং দুর্ঘটনা এড়াতে আমরা প্রতিদিনই অক্লান্ত পরিশ্রম করছি। তিনি আরো বলেন, আমরা চেষ্টা করছি সড়কে যেন আর একটি মৃত্যুও না ঘটে।

সাবস্ক্রাইব
Notify of
guest
0 মন্তব্য
Inline Feedbacks
View all comments
Advertisements
সর্বশেষ
- Advertisements -
এ বিভাগে আরো দেখুন