English

30 C
Dhaka
বুধবার, এপ্রিল ২৪, ২০২৪
- Advertisement -

চাঁদপুরে সড়ক দুর্ঘটনায় নিহত দুটি পরিবারকে ‘নিসচা’ এর ছাগল বিতরণ

- Advertisements -

নিরাপদ সড়ক চাই সংগঠনের ২৯তম প্রতিষ্ঠাবার্ষিকী উপলক্ষে চাঁদপুরে সড়ক দুর্ঘটনায় নিহত দুইটি অসহায় পরিবারকে সহায়তাস্বরূপ দুটি মাতৃ ছাগল বিতরণ করা হয়েছে। গতকাল বৃহস্পতিবার বিকেলে শহরের মিশন রোডস্থ ড্যাফোডিল স্কুল প্রাঙ্গণে ছাগল দুটি ওই দুপরিবারের হাতে তুলে দেন অতিথিবৃন্দ।

Advertisements

ওই সময় উপস্থিত ছিলেন চাঁদপুর প্রেসক্লাব সভাপতি গিয়াসউদ্দিন মিলন, নিসচা চাঁদপুর জেলা শাখার উপদেষ্টা ও দৈনিক চাঁদপুর খবর পত্রিকার সম্পাদক ও প্রকাশক সোহেল রুশদী, উপদেষ্টা অ্যাড. বিনয় ভূষণ মজুমদার, ড্যাফোডিল স্কুলের অধ্যক্ষ নুর খানসহ নিসচার চাঁদপুর জেলা শাখার সভাপতি এম এ লতিফ, সাধারণ সম্পাদক শেখ মহিউদ্দিন রাসেল, সাংগঠনিক সম্পাদক আবুল কালাম আজাদ, অর্থ সম্পাদক মামুন শনি, দপ্তর সম্পাদক সুজয় চৌধুরী লিটন, প্রচার সম্পাদক সাইফুল ইসলাম আকাশ, ক্রীড়া সম্পাদক ফরহাদ আলম, প্রকাশনা সম্পাদক মোঃ আলী শেখ, কার্যকরী সদস্য শওকত করিম, কামরুল ইসলাম পাটওয়ারী, এম আই দিদার, আবু সুফিয়ান, আলমগীর হোসেন, শাহাদাত হোসেন প্রমুখ।

Advertisements

সহায়তা প্রাপ্ত দুটি পরিবার হলো- চাঁদপুর সদর উপজেলার তরপুরচন্ডী তেতুলতলা এলাকার মৃত আনোয়ার হোসেন গাজীর স্ত্রী জেসমিন আক্তার ও ফরিদগঞ্জ উপজেলার কালির বাজার গাব্দের গাঁও গ্রামের মৃত মোঃ স্বপন বেপারীর স্ত্রী রাবেয়া আক্তার।

এদিকে সহায়তা পেয়ে আবেগ আপ্লুত ওই দুই পরিবার জানায়, আমরা ছেলে-মেয়েদের নিয়ে খুব কষ্টে আছি। আপনাদের এই সহযোগীতা আমাদের অনেক উপকার হয়েছে। আমরা চেষ্টা করবো এই সহয়তার মাধ্যমে যেন সন্তানদের নিয়ে ভাল থাকতে পারি। নিরাপদ সড়ক চাই সংগঠনের চেয়ারম্যান ইলিয়াস কাঞ্চনের প্রতি কৃতজ্ঞতা পোষন করে তারা বলেন, আলাহ যেন ওনাকে ও এই কাজের সাথে সম্পৃক্ত সবাইকে ভাল রাখেন।

সাবস্ক্রাইব
Notify of
guest
0 মন্তব্য
Inline Feedbacks
View all comments
Advertisements
সর্বশেষ
- Advertisements -
এ বিভাগে আরো দেখুন