English

34 C
Dhaka
বৃহস্পতিবার, এপ্রিল ১৮, ২০২৪
- Advertisement -

জাহাঙ্গীরনগর বিশ্ববিদ্যালয়ে পরীক্ষা চলাকালীন সড়কে সুষ্ঠু যান চলাচল নিশ্চিত করার লক্ষে নিসচার কর্মসূচি

- Advertisements -

জাহাঙ্গীরনগর বিশ্ববিদ্যালয়ে ভর্তি পরীক্ষা চলাকালীন ১ম, ২য় ও ৩য় দিন সারাদিন ব্যাপী রাস্তায় নিরাপত্তা ব্যবস্থা এবং সুষ্ঠু যান চলাচল নিশ্চিত করার লক্ষে পুরো ক্যাম্পাস জুড়ে বিভিন্ন পয়েন্টে কাজ করে নিরাপদ সড়ক চাই (নিসচা) জাহাঙ্গীরনগর বিশ্ববিদ্যালয় শাখা এর সড়ক যোদ্ধারা।

আহ্বায়ক এস এন সোহেল রানার সভাপতিত্বে ও সদস্য সচিব রুকাইয়া সরকার পাখির নেতৃত্বে সচেতনমুলক এই রোড সেফটি কার্যক্রমে উক্ত শাখার কর্মিবৃন্দদের সাথে আরো উপস্থিত ছিলেন নিসচা, জাবি শাখার সম্মানিত উপদেষ্টা এবং নাটক ও নাট্যতত্ত্ব বিভাগের সহকারী অধ্যাপক মজিবুর রউফ শৈবাল। এবং জাহাঙ্গীরনগর বিশ্ববিদ্যালয় শাখার নিসচা কর্মীদের সাথে একাত্মতা ও সহযোগিতা প্রদান করতে ছুটে আসেন নিরাপদ সড়ক চাই কেন্দ্রীয় কমিটির যুগ্ম মহাসচিব লিটন এরশাদ।

নিসচা জাহাঙ্গীরনগর বিশ্ববিদ্যালয় শাখার কার্যক্রম শেষে নিরাপদ সড়ক চাই কেন্দ্রীয় কমিটির যুগ্ম মহাসচিব লিটন এরশাদ বলেন, ছেলের পরীক্ষা উপলক্ষে জাবি ক্যাম্পাসে গিয়ে নিসচা যোদ্ধাদের কার্যক্রমে গর্বে বুকটা ভরে গেল। সকাল থেকে সন্ধ্যা অবধি রোদ-বৃষ্টিতে সড়কে শৃঙ্খলা ফেরাতে গত তিন ধরে তারা তৎপর। চলবে ভর্তি পরীক্ষা শেষ হওয়া পর্যন্ত। আমি তাদের কাজের মাঝে যখন উদ্দীপনা খুঁজছি সাথে পেলাম জাবি নিসচা শাখার সম্মানিত উপদেষ্টা নাটক ও নাট্যতত্ত্ব বিভাগের সহকারী অধ্যাপক মহিবুর রৌফ শৈবাল ভাইকে। যাঁর অনুপ্রেরণা নিয়ে জাবিতে নিসচা যোদ্ধাদের কর্ম পরিকল্পনা এগিয়ে যাচ্ছে। সকলের জন্য শুভ কামনা রইলো। তিনি এই শাখার কর্মিদের এমন কার্যক্রম অব্যহত রাখার আহবান জানান।

সাবস্ক্রাইব
Notify of
guest
0 মন্তব্য
Inline Feedbacks
View all comments
Advertisements
সর্বশেষ
- Advertisements -
এ বিভাগে আরো দেখুন