English

39 C
Dhaka
রবিবার, এপ্রিল ২৮, ২০২৪
- Advertisement -

টংগিবাড়ী উপজেলা প্রশাসন ও ট্রাফিক বিভাগের সাথে নিসচা’র গোল টেবিল বৈঠক

- Advertisements -

মুন্সীগঞ্জের টংগিবাড়ী উপজেলা প্রশাসন ও মুন্সীগঞ্জ জেলা ট্রাফিক বিভাগের সাথে নিরাপদ সড়ক চাই (নিসচার) টংগিবাড়ী উপজেলা শাখার গোল টেবিল বৈঠক অনুষ্ঠিত।

Advertisements

বাংলাদেশে ৭ম জাতিসংঘ বৈশ্বিক নিরাপদ সড়ক সপ্তাহ পালন উপলক্ষে বিভিন্ন কর্মসূচি গ্রহন করা হয়। তারই ধারাবাহিকতায় সারাবিশ্বের ন্যায় টংগিবাড়ী উপজেলা শাখা সড়ককে নিরাপদ করার লক্ষ্যে একযোগে কাজ করে যাচ্ছে।

Advertisements

বিশ্ব নিরাপদ সড়ক সপ্তাহ জাতিসংঘ ঘোষিত সড়ক নিরাপত্তা বিষয়ক ১৫ থেকে ২১ এক সপ্তাহ ব্যপী জনসচেতনতা মূলক বিভিন্ন কর্মসূচীর সমাপ্তি ঘোষণা করা হয়। উক্ত গোল টেবিল বৈঠক অনুষ্ঠানে নিরাপদ সড়ক চাই কেন্দ্রীয় কমিটির নির্বাহী সদস্য ও টংগিবাড়ী উপজেলা শাখার সভাপতি এম জামাল হোসেন মন্ডলের সভাপতিত্বে প্রধান অতিথি হিসেবে উপস্থিত ছিলেন টংগিবাড়ী উপজেলা সহকারী ভুমি কমিশনার ও নির্বাহী ম্যাজিস্ট্রেট রেজওয়ানা আফরিন।

বিশেষ অতিথি হিসেবে উপস্থিত ছিলেন, টংগিবাড়ী উপজেলা পরিষদের মহিলা ভাইস -চেয়ারম্যান অ্যাডভোকেট নাসিমা আক্তার, বিশেষ অতিথি হিসেবে আরো উপস্থিত ছিলেন মুন্সীগঞ্জ ট্রাফিক ইন্সপেক্টর (টিআই প্রশাসন) ইমরানুল হক মৃধা , এসময়ে আরো উপস্থিত ছিলেন নিরাপদ সড়ক চাই টংগিবাড়ী উপজেলা শাখার সহ – সাধারন সম্পাদক মোঃ মাসুম হোসেন অপু, দুর্ঘটনা ও অনুসন্ধান বিষয়ক সম্পাদক জাহাঙ্গীর আলম, প্রচার সম্পাদক নুর মোহাম্মদ বেপারী, যুব বিষয়ক সম্পাদক আনিসুর রহমান, কার্যকরী সদস্য লিটন শেখ , বাবুল শেখ, আক্কাস বেপারী, সুমন মোল্লা, সামিম মাঝী, হাজী সায়েন মুন্সীসহ আরো অনেকে।

সাবস্ক্রাইব
Notify of
guest
0 মন্তব্য
Inline Feedbacks
View all comments
Advertisements
সর্বশেষ
- Advertisements -
এ বিভাগে আরো দেখুন