English

34 C
Dhaka
শুক্রবার, এপ্রিল ১৯, ২০২৪
- Advertisement -

ডুমুরিয়ায় নিসচা চেয়ারম্যান ইলিয়াস কাঞ্চনের জন্মবার্ষিকীতে দোয়া মাহফিল অনুষ্ঠিত

- Advertisements -

নিরাপদ সড়ক চাই ডুমুরিয়া উপজেলা শাখার আয়োজনে নিরাপদ সড়ক চাই (নিসচা) প্রতিষ্ঠাতা চেয়ারম্যান চিত্র নায়ক ইলিয়াস কাঞ্চনের ৬৬তম জন্মবার্ষিকি উদযাপন উপলক্ষে মিলাদ মাহফিলের আয়োজন করা হয়।

আজ ২৪শে ডিসেম্বর সন্ধ্যা সাতটায় ,নিরাপদ সড়ক চাই ডুমুরিয়া উপজেলা শাখা কার্যালয়, কেন্দ্রীয় নির্দেশনা অনুযায়ী নিসচা চেয়ারম্যানের জন্মদিনে কেক কাটার পরিবর্তে সড়ক দুর্ঘটনায় ক্ষতিগ্রস্ত পরিবারের মাঝে আর্থিক সহায়তা ও খাদ্য বিতরণের মাধ্যমে দেশব্যাপী চেয়ারম্যানের জন্মদিন পালিত হচ্ছে, তারি ধারাবাহিকতায় ডুমুরিয়া বাজার মসজিদের ইমাম মাওলানা মাহমুদুল হাসান এর পরিচালনায়
সড়ক দুর্ঘটনায় আহত পঙ্গু ও যারা মৃত্যুবরণ করেছেন এবং নিসচা’ চেয়ারম্যান ইলিয়াস কাঞ্চনের দীর্ঘায়ু কামনা করে বিশেষ দোয়া মাহফিল অনুষ্ঠিত হয়।

পরে ডুমুরিয়া ক্ষুদ্র ব্যবসায়ীদের মাঝে তাবারক বিতরণ করা হয় । এ সময় উপস্থিত ছিলেন নিরাপদ সড়ক চাই ডুমুরিয়া উপজেলা শাখার সভাপতি খান মহিদুল ইসলাম, সহ-সভাপতি গাজী আব্দুল আজিজ, সাধারণ সম্পাদক নাজমুল হোসেন বকুল, যুগ্মসাধারণ সম্পাদক আসাদুজ্জামান মিন্টু, প্রচার সম্পাদক আরিফুজ্জামান নয়ন, সংস্কৃতি সম্পাদক তুষার কান্তি দত্ত, কার্যকরী সদস্য সরদার বাদশা, গাজী সোহেল আহমেদ, আলিমুল ইসলাম, তাজমুল ইসলাম সোহেল,আব্দুর রহমান বেপারী, এম এ জলিল, তারক দাস, খান মোজাহিদুল ইসলাম সেতু।

সাবস্ক্রাইব
Notify of
guest
0 মন্তব্য
Inline Feedbacks
View all comments
Advertisements
সর্বশেষ
- Advertisements -
এ বিভাগে আরো দেখুন