English

30 C
Dhaka
বৃহস্পতিবার, মে ২, ২০২৪
- Advertisement -

ঢাকা বিশ্ববিদ্যালয় নিসচা শাখা কমিটি গঠন

- Advertisements -

নিরাপদ সড়ক চাই ঢাকা বিশ্ববিদ্যালয় শাখার অনুমোদন দেয়া হয়েছে। রিফাত জাহান শাওনকে আহবায়ক ও এনামুল হককে সদস্য সচিব করে ২১ সদস্য বিশিষ্ট আহবায়ক কমিটি গঠন করা হয়। আজ নিসচা কেন্দ্রীয় কার্যালয়ে এক আড়ম্বর অনুষ্ঠানের মাধ্যমে এই কমিটির অনুমোদন দেন নিসচার প্রতিষ্ঠাতা চেয়ারম্যান চিত্রনায়ক ইলিয়াস কাঞ্চন।

Advertisements

অনুমোদনকালে সেখানে উপস্থিত ছিলেন, নিসচা কেন্দ্রীয় কমিটির যুগ্ম-মহাসচিব লিটন এরশাদ, অর্থ সম্পাদক আসাদুর রহমান আসাদ, দপ্তর সম্পাদক ফিরোজ আলম মিলন , সহ-সাংগঠনিক সম্পাদক এ্যাড. তৌফিক আহসান টিটু, যুব বিষয়ক সম্পাদক মোঃ নাহিদ মিয়াসহ অন্যান্ন নেতৃবৃন্দ।

Advertisements

ঢাকা বিশ্ববিদ্যালয় নিসচা শাখা কমিটি অনুমোদন শেষে সেখানে ঢাকা বিশ্ববিদ্যালয় নিসচা শাখার নতুন সদস্যদের উদ্দেশ্যে ইলিয়াস কাঞ্চন বলেন, বিগত দিনে বিভিন্ন কর্মসূচিতে আমি ঢাকা বিশ্ববিদ্যালয়ে গিয়েছি সেখানে ছাত্ররাও আমার ডাকে সারা দিয়েছে। আজ ঢাকা বিশ্ববিদ্যালয়ে আমার সংগঠনের শাখা গঠিত হলো এতে আমি আনন্দিত। তিনি আরো বলেন, ঢাকা বিশ্ববিদ্যালয়কে এ দেশের ছাত্র আন্দোলনের সূতিকাগার বলা হয়। সকল আন্দোলন সফল করার পেছনে ছাত্রদের বিশেষ ভূমিকা থাকে। এই তরুণ সমাজ ভালো কাজে এগিয়ে্ এলে এই তরুনদের হাত ধরেই একদিন সফলতা আসবে।

নতুন প্রজন্মের কাছে আমাদের প্রত্যাশা এই যে, তোমরা নিজেরা প্রথমে সচেতন হয়ে অন্যদের সচেতন করতে এগিয়ে আসবে। সড়ক নিরাপত্তা প্রতিষ্ঠা করতে তরুণ প্রজন্ম তৎপর থাকবে।

সাবস্ক্রাইব
Notify of
guest
0 মন্তব্য
Inline Feedbacks
View all comments
Advertisements
সর্বশেষ

আল কোরআন ও আল হাদিস

- Advertisements -
এ বিভাগে আরো দেখুন