English

32 C
Dhaka
শনিবার, মে ৪, ২০২৪
- Advertisement -

ধামরাইয়ে নিসচা’র মাসব্যাপী কর্মসূচির উদ্বোধন

- Advertisements -

২২ শে অক্টোবর জাতীয় নিরাপদ সড়ক দিবস ২০২৩ উপলক্ষে নিরাপদ সড়ক চাই এর সারাদেশে প্রায় ১২০ টি শাখা একযোগে মাসব্যাপী কর্মসূচি পালিত হবে।

রবিবার ০১ অক্টোবর বিকেল -০৪ টায় ঢুলিভিটা বাসস্ট্যান্ড এলাকায় এ কর্মসূচির উদ্বোধন করা হয়।

Advertisements

উক্ত বিষয়কে কেন্দ্র করে নিসচা ধামরাই শাখার মাসব্যাপী জনসচেতনতা মুলক কর্মসূচির উদ্বোধন করেন থানার অফিসার ইনচার্জ(ওসি) মোহাম্মদ হারুণ অর রশিদ।

এ সময় নিসচা ধামরাই শাখার সভাপতি এম.নাহিদ মিয়ার সঞ্চালনায় প্রধান অতিথির বক্তব্যে অফিসার ইনচার্জ মোহাম্মদ হারুন অর রশিদ বলেন, নিরাপদ সড়ক চাই আন্দোলন এটা সকলের আন্দোলন। সড়কে জীবন রক্ষায় এ আন্দোলন শুরু করেন চিত্রনায়ক ইলিয়াস কাঞ্চন। আমরা পুলিশ সব সময় চেষ্টা করি সড়কে শৃঙ্খলাআনয়নের সাথে দুর্ঘটনা রোধ করতে এবং আমাদের সহযোগিতায় কাজ করেন নিসচা’র কর্মীরা। এছাড়াও জাতীয় নিরাপদ সড়ক দিবস উপলক্ষে মাসব্যাপী কর্মসূচির বিভিন্ন আয়োজনে আমিসহ আমার পুলিশের সার্বিক সহযোগিতা থাকবে বলে আশ্বাস প্রদান করেন।

Advertisements

এছাড়াও বিশেষ অতিথির বক্তব্যে সাভার হাইওয়ে থানার অফিসার ইনচার্জ শেখ আবু হাসান বলেন, মহাসড়কে ৩ চাকার যানবাহন চলাচল মোটেও ঠিক না এটি ঝুঁকিপূর্ণ,নানা সময়ে আমরা অনেক দুর্ঘটনার সম্মুখীন হয়ে দেখি অধিকাংশ অদক্ষ চালক,মহাসড়কে ছোট নিষিদ্ধ যানবাহনের কারন খুঁজে পাওয়া যায়। তবে আজকের এই নিসচা’র আয়োজনে আমাদের আমন্ত্রণ করা হয়েছে আমরা সত্যি আনন্দিত, সকলে কর্মসূচিতে থাকার চেষ্টা করব এবং সকল কাজের সফলতা কামনা করছি।

ধামরাই থানার ওসি অপারেশন নির্মল কুমার দাস বলেন, সময়ের চেয়ে জীবনের মুল্য বেশী কারন,আগে আপনাকে বেঁচে থাকতে হবে। যে সকল।দুর্ঘটনা ঘটে তার মধ্যে উভয়ের দোষ থাকে সুতরাং আমরা সচেতন হবো এবং অন্যকে সচেতন করব। এছাড়াও আরও উপস্থিত ছিলেন পরিবহনের মালিক,শ্রমিক,সি এনজি চালক, ছোট বড় সকল যানবাহনের নেতৃবৃন্দ।

উদ্বোধনের পরবর্তী মুহুর্তে জনসাধারণের মাঝে সচেতন মুলক লিফলেট বিতরণসহ, যানবাহনে সচেতনতা মুলক স্টিকার লাগানো হয়।

সাবস্ক্রাইব
Notify of
guest
0 মন্তব্য
Inline Feedbacks
View all comments
Advertisements
সর্বশেষ
- Advertisements -
এ বিভাগে আরো দেখুন