English

25 C
Dhaka
সোমবার, জানুয়ারি ২৪, ২০২২

ধামরাইয়ে সড়ক দুর্ঘটনারোধে গাড়ী চালকদের মাঝে সচেতনতামুলক নাটিকা প্রদর্শন (ভিডিও)

- Advertisement -spot_img

ঢাকার ধামরাইয়ে নিরাপদ সড়ক চাই,উপজেলা শাখার উদ্যোগে সড়ক দুর্ঘটনা রোধে গণপরিবহন চালকদের মাঝে সচেতনতা মুলক নাটিকা প্রদর্শন করা হয়েছে।

১৯ অক্টোবর সন্ধ্যায় গাড়ী চালকদের নিয়ে এ আয়োজন করেন নিসচা ধামরাই শাখার সদস্যরা।

বর্তমান সড়ক দুর্ঘটনা বৃদ্ধি পাওয়ায় এবং জাতীয় নিরাপদ সড়ক দিবস উপলক্ষে মাসব্যাপী নানা কর্মসূচি চালিয়ে যাচ্ছে নিসচা’র এ শাখা সংগঠন। তার ধারাবাহিকতায় পরিবহণ শ্রমিকদের সচেতন করতে পর্দার মাধ্যমে সবাইকে সচেতন করার উদ্যোগ গ্রহণ করা হয়।

এ বিষয়ে নিসচা ধামরাই শাখার সভাপতি মোঃনাহিদ মিয়া জানান, জাতীয় নিরাপদ সড়ক দিবসে এবারের প্রতিপাদ্য হচ্ছে, গতি সীমা মেনে চলি, সড়ক দুর্ঘটনা রোধ করি। সড়ক দুর্ঘটনার অন্যতম কারন হচ্ছে “গতি।

সুতরাং বেপরোয়া গতি একটি দুর্ঘটনার কারন।উক্ত বিষয়ে গাড়ি চালকদের উদাসীনতা বেখেয়ালি পনা বন্ধ করতে হবে। পাশাপাশি সড়কে চলাচলরত সবাইকে সচেতন হতে হবে। অন্যথায় সড়ক দুর্ঘটনা কমিয়ে আনা সম্ভব নয়। তাই আমরা নিসচা’র কর্মীরা চেষ্টা করে যাচ্ছি গণসচেতনতার মাধ্যমে সকলকে সচেতন করতে। আজকের এই আয়োজনের মাধ্যমে যদি একটি চালকও সচেতন হয়ে গাড়ি চালায় তাহলেই একটি দুর্ঘটনা কমে আসবে।

উক্ত আয়োজনে ধামরাই শাখার সভাপতি মোঃ নাহিদ মিয়ার সভাপতিত্বে চালকদের উদ্দেশ্যে গুরুত্বপূর্ণ বক্তব্য রাখেন সহ-সভাপতি মোঃইমরান হোসেন।

ভিডিও দেখতে এখানে ক্লিক করুন…

সাবস্ক্রাইব
Notify of
guest
0 মন্তব্য
Inline Feedbacks
View all comments
সর্বশেষ
- Advertisement -spot_img
এ বিভাগে আরো দেখুন