English

38 C
Dhaka
শুক্রবার, এপ্রিল ১৯, ২০২৪
- Advertisement -

নিরাপদ সড়ক চাই জাবি শাখার উদ্যোগে পোস্টার ক্যাম্পেইন অনুষ্ঠিত

- Advertisements -

“আইন মেনে সড়কে চলি, নিরাপদে ঘরে ফিরি” স্লোগানকে সামনে রেখে ২২ অক্টোবর ২০২২ এ বছর জাতীয় নিরাপদ সড়ক দিবস উদযাপিত হবে। এ উপলক্ষে নিরাপদ সড়ক চাই (নিসচা) জাহাঙ্গীরনগর বিশ্ববিদ্যালয় শাখার উদ্যোগে পোস্টার ক্যাম্পেইন অনুষ্ঠিত হয়েছে।

১৯ অক্টোবর (বুধবার) রাতে ক্যাম্পাসের বিভিন্ন জায়গায় সচেতনতামূলক এইসব পোস্টার লাগানো হয়।

এ সময় নিসচা জাবি শাখার আহ্বায়ক এস এন সোহেল রানা বলেন, ২২ অক্টোবর জাতীয়ভাবে নিরাপদ সড়ক দিবস পালিত হবে। সেজন্য আমরা সচেতনমূলক বিভিন্ন পোস্টার লাগিয়েছি। ২৩ অক্টোবর রবিবার জাবিতেও একটি র‍্যালী অনুষ্ঠিত হবে। সকলেই আমন্ত্রিত।

যুগ্ম আহ্বায়ক প্রান্ত সাহা বলেন, জাতীয় নিরাপদ সড়ক দিবস উপলক্ষে জাহাঙ্গীরনগর বিশ্ববিদ্যালয় শাখা বরাবরের মত ‘নিরাপদ সড়ক চাই’ সংগঠনের কেন্দ্রীয় সংসদের সঙ্গে সমন্বয় রেখে সড়কে জন সচেতনতা বৃদ্ধি এবং বিশৃঙ্খল রোধে সর্বস্তরের মানুষের সমন্বিত সচেতনতার স্বার্থে একযোগে কাজ করে যাচ্ছে। তারই ফলশ্রুতিতে আমরা জাবি ক্যাম্পাসে সচেতনতামূলক বিভিন্ন পোস্টার লাগিয়েছি।

সড়কে এই লাশের মিছিল বন্ধে আমরা বদ্ধপরিকর এবং একই সঙ্গে আমাদের এই স্বপ্নকে সত্যি করতে সকলের সহযোগিতা একান্ত কাম্য।

উল্লেখ্য, নিরাপদ সড়ক চাই (নিসচা) জাহাঙ্গীরনগর বিশ্ববিদ্যালয় শাখা ৬ জুন ২০২২ প্রতিষ্ঠিত হয়। ইতিহাস ৪৫ ব্যাচের এস এন সোহেল রানা কে আহ্বায়ক ও ইংরেজি ৪৬ ব্যাচের রুকাইয়া সরকার পাখি কে সদস্য সচিব করে ২১ সদস্য বিশিষ্ট আহ্বায়ক কমিটি ঘোষণা করেন চলচ্চিত্র অভিনেতা এবং নিরাপদ সড়ক চাই এর চেয়ারম্যান ইলিয়াস কাঞ্চন ।

সাবস্ক্রাইব
Notify of
guest
0 মন্তব্য
Inline Feedbacks
View all comments
Advertisements
সর্বশেষ
- Advertisements -
এ বিভাগে আরো দেখুন