English

24 C
Dhaka
বৃহস্পতিবার, মে ৯, ২০২৪
- Advertisement -

নিসচার বরগুনা জেলা শাখার স্বারকলিপি প্রদান

- Advertisements -
Advertisements

এম আর অভি বরগুনা প্রতিনিধি: সড়ক পরিবহন আইন ২০১৮ এর বিধিমালা চূড়ান্ত ও অনুমোদনের জন্য সারাদেশের ন্যায় প্রধানমন্ত্রীর বরাবরে বরগুনায় জেলা প্রশাসকের মাধ্যমে স্মারকলিপি পেশ করেছেন নিরাপদ সড়ক চাই নিসচার বরগুনা জেলা শাখার সভাপতি মাহবুবুর রহমান অভি ও সংগঠনের অন্যান্য সদস্যরা।

(১০ অক্টোবর) সোমবার সকাল ১১ টায় বরগুনা জেলা প্রশাসক কার্যালয়ের অতিরিক্ত জেলা প্রশাসক ফয়সাল আহমেদ এর হাতে স্মারকলিপি তুলে দেন নিরাপদ সড়ক চাই নিসচা,র বরগুনা জেলা শাখার সদস্যরা। এ সময় উপস্থিত ছিলেন নিসচা,র সদস্য আলামিন ,আব্দুল জলিল মোল্লা, বশির আহমেদ, আবুল কালাম আজাদ, মাহবুবুর রহমান খোকা, নাজমুল হাসান ছগির, দেলোয়ার হোসেন প্রমুখ। দীর্ঘ ২৯ বছর ধরে নিরাপদ সড়ক চাই নিসচা, দেশব্যাপী সড়ক দুর্ঘটনা রোধে সামাজিক কার্যক্রম চালিয়ে আসছে। দেশ ও বিদেশের ১২০ টি শাখা স্বেচ্ছাসেবী সড়ক যোদ্ধারা নির্লস পরিশ্রমের মাধ্যমে তাদের মেধা ও শ্রমকে কাজে লাগিয়ে সড়ক কে নিরাপদ করার জন্য দিনরাত কাজ করে যাচ্ছে।

Advertisements

বিশ্ব স্বাস্থ্য সংস্থার মতে দক্ষিণ এশিয়ার দেশসমূহের মধ্যে বাংলাদেশে প্রতিবছর প্রায় ২৫ হাজার মানুষ সড়ক দুর্ঘটনায় মৃত্যুবরণ করেন। সড়ক পরিবহন আইন ২০১৮ প্রণীত হলেও দীর্ঘ চার বছর অতিক্রান্ত হলেও বাস্তবায়ন হয়নি। এই আইনটি বাস্তবায়ন হলে এসডিজি লক্ষ্যমাত্রা অর্জন গুরুত্বপূর্ণ ভূমিকা রাখবে।

সাবস্ক্রাইব
Notify of
guest
0 মন্তব্য
Inline Feedbacks
View all comments
Advertisements
সর্বশেষ
- Advertisements -
এ বিভাগে আরো দেখুন