English

30 C
Dhaka
বৃহস্পতিবার, মে ২, ২০২৪
- Advertisement -

নিসচা’র ২৭ তম প্রতিষ্ঠাবার্ষিকী উপলক্ষে শিবপুরে মাস্ক বিতরণ

- Advertisements -
Advertisements
Advertisements

নিরাপদ সড়ক চাই (নিসচা)র ২৭ তম প্রতিষ্ঠাবার্ষিকী উপলক্ষে নিরাপদ সড়ক চাই নিসচা শিবপুর উপজেলা শাখার উদ্যোগে ঢাকা-সিলেট মহাসড়কের ইটাখোলা হাইওয়ে পুলিশ ফাঁড়ির সামনের গোলচত্বরে মাস্ক বিতরণ করা হয়েছে।
মঙ্গলবার (১ডিসেম্বর) সকাল ১১টায়, নিরাপদ সড়ক চাই (নিসচা) শিবপুর উপজেলা শাখার সভাপতি আব্দুল হান্নান মানিক’র সভাপতিত্বে এ মাস্ক বিতরণ কর্মসূচী পালন করা হয়।
জনগনকে সচেতন করতে ও চালকদের নিরাপদে গাড়ী চালাতে উপদেশ মুলক বক্তব্য রাখেন, নরসিংদী ট্রাফিক পুলিশের ইন্সপেক্টর গোলাম মাওলা।এসময় ইটাখোলা হাইওয়ে পুলিশ ফাঁড়ির ইনচার্জ নুরহাওলা তালুকদার বলেন, একমাত্র জনসচেতনতাই সড়ক দুর্ঘটনা কমাতে সাহায্য করতে পারে। সার্বিক সহযোগিতায় ছিলেন,(এ,এস,আই) আরিফ, নায়েক সহিদুল ইসলাম ও সংগীয় ফোর্স।
নিরাপদ সড়ক চাই সামাজিক আন্দোলন শিবপুর উপজেলা শাখার সভাপতি আব্দুল হান্নান মানিক বলেন,যে মানুষটির সূচনায় ,নিরাপদ সড়ক চাই আন্দোলনের সূচনা হয়েছে সেই জাহানারা কাঞ্চনকে স্বরনের মধ্য দিয়ে প্রতিষ্ঠাবার্ষিকীর কার্যক্রম শুরু করা হয়।
ইটাখোলা হাইওয়ে থেকে শিবপুর -মনোহরদী সড়কে প্রতিদিনই কোন না কোন দূর্ঘটনা ঘটে থাকে তাই এদিকে সু- দৃষ্টি রাখার জন্য প্রশাসনের সহযোগিতা কামনা করেন তিনি।
এসময় সংগঠনের সহ-সভাপতি আবু সাইদ মোঘল , যুগ্ম সাধারণ সম্পাদক ডা: আবুল ফায়েজ, শাহিন, সাংগঠনিক সম্পাদক আব্বাছ উদ্দিন কবির, দূর্ঘটনা অনুসন্ধান ও গবেষণা বিষয়ক সম্পাদক মোঃ কাউছার ভুইয়া, ,সমাজ কল্যাণ যুব ও ক্রীড়া সম্পাদক, মোঃ ওবাইদুল্লাহ সরকার, সদস্য খাদিজা বেগম,কাউয়ুম মোল্লা, শাখাওয়াত হোসেন (খোকু), ডাঃ মানিক, বাছেদ, হারুন মিয়া, মনির হোসেন, সাইফুল ইসলাম, মোঃ মনিরুজ্জামান সহ এলাকার গন্যমান্য ব্যক্তিবর্গ উপস্থিত ছিলেন।

সাবস্ক্রাইব
Notify of
guest
0 মন্তব্য
Inline Feedbacks
View all comments
Advertisements
সর্বশেষ

আল কোরআন ও আল হাদিস

- Advertisements -
এ বিভাগে আরো দেখুন