English

28 C
Dhaka
শুক্রবার, মে ৩, ২০২৪
- Advertisement -

নিসচা এর ২৯ তম প্রতিষ্ঠাবার্ষিকী উপলক্ষে ফুলবাড়ী শাখার আনন্দ সমাবেশ অনুষ্ঠিত

- Advertisements -

জাতীয় আন্দোলন নিরাপদ সড়ক চাই এর ২৯ তম প্রতিষ্ঠা বার্ষিকী উপলক্ষে ফুলবাড়ী উপজেলার শাখার উদ্যোগে এক আনন্দ সমাবেশ অনুষ্ঠিত হয়েছে।

Advertisements

পহেলা ডিসেম্বর সন্ধ্যা ৭ টায় স্থানীয় মন্ত্রী মার্কেটের নিচ তলায় কেক কাটার মধ্য দিয়ে প্রতিষ্ঠা বার্ষিকীর আনন্দ সমাবেশ উদযাপন করা হয়।

অনুষ্ঠানের নিরাপদ সড়ক চাই ফুলবাড়ী শাখার অর্থ সম্পাদক আল আমিন বিন আমজাদ‌ এর সঞ্চালনায় সভাপতিত্ব করেন ফুলবাড়ী উপজেলা শাখার সভাপতি খাজানুর হায়দার লিমন।

এতে প্রধান অতিথি হিসেবে উপস্থিত ছিলেন ফুলবাড়ী উপজেলা আওয়ামীলীগের সাধারণ সম্পাদক ও নিরাপদ সড়ক চাই ফুলবাড়ী উপজেলা শাখার উপদেষ্টা জনাব মোঃ মুশফিকুর রহমান বাবুল, বিশেষ অতিথি হিসেবে উপস্থিত ছিলেন নিসচা-ফুলবাড়ী শাখার সাধারণ সম্পাদক বিশিষ্ট ব্যবসায়ী সমাজসেবক জনাব মোঃ মানিক মন্ডল।

Advertisements

অনুষ্ঠানে অন্যান্যদের মধ্যে উপস্থিত ছিলেন নিসচা ফুলবাড়ী শাখার সহ-সাধারণ সম্পাদক তাজুল ইসলাম তাজ, দপ্তর সম্পাদক সোহাগ কিবরিয়া,দুর্ঘটনা অনুসন্ধান ও গবেষণা সম্পাদক আব্দুল হানিফ সুজন, প্রকাশনা সম্পাদক ডঃ সোলাইমান মন্ডলসহ অন্যান্য সদস্যবৃন্দ ও স্থানীয় গণ্যমান্য ব্যক্তিবর্গ।

অনুষ্ঠানে প্রধান অতিথির বক্তব্যে মুশফিকুর রহমান বাবুল বলেন আমরা যে যেই দলেই করি না কেন সর্বপ্রথম মানুষের কল্যাণে কাজ করতে হবে, আর কারো ভালো করতে না পারলে অনিষ্ট করা যাবেনা, সড়ক দুর্ঘটনা রোধে ট্রাফিক আইন মেনে চলতে হবে, সচেতনতার সাথে রাস্তায় চলাচল করতে হবে তাহলে দুর্ঘটনা কমানো সম্ভব।

সাবস্ক্রাইব
Notify of
guest
0 মন্তব্য
Inline Feedbacks
View all comments
Advertisements
সর্বশেষ
- Advertisements -
এ বিভাগে আরো দেখুন