English

33 C
Dhaka
বৃহস্পতিবার, এপ্রিল ২৫, ২০২৪
- Advertisement -

নিসচা খানজাহান আলী থানা শাখার পক্ষ থেকে নবাগত ওসিকে ফুলেল শুভেচ্ছা ও মতবিনিময়

- Advertisements -

ফুলবাড়ীগেট প্রতিনিধি: নিরাপদ সড়ক চাই খানজাহান আলী থানা শাখার পক্ষ থেকে আজ ১৬ জুন সন্ধ্যায় খানজাহান আলী থানার নবাগত অফিসার ইনচার্জ মোঃ কামাল হোসেন খানকে ফুলেল শুভেচ্ছা জানানো হয়। এসময়  উপস্থিত ছিলেন নিসচা কেন্দ্রীয় কমিটির সাংগঠনিক সম্পাদক এস এম আজাদ হোসেন।

Advertisements

তিনি নবাগত অফিসার ইনচার্জ এর সাথে নিসচা খানজাহান আলী থানা শাখার নেতৃবৃন্দের পরিচয় করিয়ে দিয়ে বলেন, আপনি থানায় যোগদান করে গণমাধ্যমকে বলেছেন খানজাহান আলী থানাকে মাদক ও সন্ত্রাসমুক্ত করবেন।আমাদের দাবী,আপনি সেইসাথে এই গুরুত্বপূর্ণ থানাকে যানজট ও সড়ক দুর্ঘটনামুক্তও করার চেষ্টা করবেন।একাজে নিসচা খানজাহান আলী থানা শাখা আপনাকে সর্বাত্মক সহযোগিতা করবে।

Advertisements

কেন্দ্রীয় কমিটির সাংগঠনিক সম্পাদক দেশকে সড়কদুর্ঘটনামুক্ত করতে নিসচা কেন্দ্রীয় কার্যকরি পরিষদ ও দেশব্যাপী শাখা সমূহ কি কি কাজ করে ও পদক্ষেপ নিয়েছে তা বর্ণনা করেন।তিনি  এই থানার সকল ব্যাটারী চালিত রিক্সাভ্যান ও ইজিবাইক চালকদের সচেতনতামূলক কর্মশালার আওতায় আনার প্রস্তাব পেশ করেন।জবাবে নবাগত অফিসার ইনচার্জ নিসচা চেয়ারম্যান ও নিসচার কর্মকান্ডের ভুয়সী প্রশংসা করে খানজাহান আলী থানাকে যানজট ও দুর্ঘটনামুক্ত রাখতে এবং সকল ব্যাটারী চালিত রিক্সাভ্যান ও ইজিবাইক চালকদের সচেতনতামূলক কর্মশালার আওতায় আনার আশ্বাস প্রদান করেন।

এসময় উপস্থিত ছিলেন নিসচা থানা সভাপতি ও সাবেক ইউপি সদস্য শেখ আব্দুস সালাম, সাধারণ সম্পাদক লুৎফর রহমান লিটন, সংগঠনের উপদেষ্টা ও খানজাহান আলী থানা সাংবাদিক ইউনিটির সভাপতি শেখ বদর উদ্দিন, মোঃ আব্দুস সামাদ, মোঃ মাসুম বিল্লাহ, লিমন মোল্লা, শরিফ রাকিবুল ইসলাম, বিপ্লব , মোঃ বাচ্চু শেখ, মোঃ আবুল কালাম, মোহাম্মদ মহিবুল্লাহ মোঃ সুজন, রিফাত হোসেন, আলমগীর হোসেন, এমদাদ হোসেন, শেখ ইকরাম হোসেন, শেখ মঈন হোসেন, মোঃ নাজমুল হোসেন, ফারুক হোসেন  প্রমূখ।

সাবস্ক্রাইব
Notify of
guest
0 মন্তব্য
Inline Feedbacks
View all comments
Advertisements
সর্বশেষ
- Advertisements -
এ বিভাগে আরো দেখুন