English

28 C
Dhaka
শনিবার, মে ৪, ২০২৪
- Advertisement -

নিসচা চাঁদপুর সদর উপজেলা শাখার উদ্যোগে ইলিয়াস কাঞ্চনের জন্মদিন উপলক্ষে মিলাদ, দোয়া ও আলোচনা সভা অনুষ্ঠিত

- Advertisements -

গত ২৩ ডিসেম্বর ২০২২ রোজ শুক্রবার রাত ১০:৩০ ঘটিকায় চাঁদপুর জেলার সদর উপজেলার নিরাপদ সড়ক চাই (নিসচা)-এর উদ্যোগে নিসচা প্রতিষ্ঠাতা ও চেয়ারম্যান চিত্রনায়ক ইলিয়াস কাঞ্চন ৬৬তম জন্মদিন উপলক্ষে শহরের ক্রিসেন্ট চাইনিজ রেস্টুরেন্টের পার্টি সেন্টারে মিলাদ, দোয়া ও আলোচনা সভা এবং কেক কাটার আয়োজন করা হয়।

Advertisements

উক্ত অনুষ্ঠানে প্রধান অতিথি হিসেবে উপস্থিত ছিলেন চাঁদপুর প্রেসক্লাবের সাবেক সভাপতি, চাঁদপুর জেলা টিআইবি ও সনাক-এর প্রেসিডেন্ট ও দৈনিক চাঁদপুর কন্ঠের প্রধান সম্পাদক কাজী শাহাদাত। জাতীয় দৈনিক অনুপমা, দৈনিক চাঁদপুরজমিন পত্রিকার প্রতিষ্ঠাতা সম্পাদক ও প্রকাশক এবং জাতীয় নিরাপদ সড়ক চাই ২০২২ উদযাপন কমিটির সদস্য সচিব রোটারিয়ান মোঃ রোকনুজ্জামান রোকন, বিশেষ অতিথি হিসেবে উপস্থিত থেকে বক্তব্য রাখেন দৈনিক চাঁদপুর কন্ঠের বার্তা সম্পাদক ও চাঁদপুর প্রেসক্লাবের নবনির্বাচিত সভাপতি মাওলানা এইচ এম আহসান উল্যাহ, দৈনিক চাঁদপুর প্রবাহ পত্রিকার ভারপ্রাপ্ত সম্পাদক, চাঁদপুর প্রেসক্লাবের সাবেক সাধারণ সম্পাদক ও বর্তমান সহ-সভাপতি রহিম বাদশা। অনুষ্ঠানে আরো বক্তব্য রাখেন নিসচার চাঁদপুর সদর উপজেলার উপদেষ্টা ও চাঁদপুর অনলাইন প্রেসক্লাবের সভাপতি ডাঃ শেখ মহসিন, যুগ্ম আহবায়ক মহসিন ভুঁইয়া, যুগ্ম আহবায়ক আনোয়ার হোসেন স্বপন, সদস্য ফরিদ আহমেদ মস্তান প্রমুখ। অনুষ্ঠানে সভাপতিত্ব করেন নিসচা চাঁদপুর সদর উপজেলার আহবায়ক আমিনুর রহমান মাসুদ।

অনুষ্ঠানটি পরিচালনা করেন সদর উপজেলা কমিটির সদস্য সচিব মোঃ রাসেল খান পায়েল। আলচনা সভা শেষে নিসচার চেয়ারম্যান চিত্রনায়ক ইলিয়াস কাঞ্চনের জন্মদিন উপলক্ষে কেক কেটে উদ্বোধন করেন অনুষ্ঠানের প্রধান অতিথি কাজী শাহাদাত। অনুষ্ঠান শেষে মিলাদ ও দোয়া পরিচালনা করেন চাঁদপুর প্রেসক্লাবের নবনির্বাচিত সভাপতি মাওলানা এইচএম আহসান উল্যাহ।

Advertisements

অনুষ্ঠানে আরো উপস্থিত ছিলেন নিরাপদ সড়ক চাই চাঁদপুর সদর উপজেলার সদস্য শাহনেওয়াজ সুজন, সদস্য মোঃ আশিকুর রহমান। অনুষ্ঠানের প্রধান অতিথি জনাব কাজী শাহাদাত বলেন, নিরাপদ সড়ক চাই-এর প্রতিষ্ঠাতা ও চেয়ারম্যান চিত্রনায়ক ইলিয়াস কাঞ্চন এমন একজন ব্যক্তি তার অনুষ্ঠানে রোকনের মাদ্যমে না গেলে আমি জানতে পারতাম না। তিনি যে বক্তব্য দিয়েছেন আমি সত্যি হতবাক হয়েছি। তিনি তার স্ত্রী মারা যাওয়ার পর থেকে আজ পর্যন্ত মানুষের কল্যাণে নিজের জীবনকে উৎসর্গ করে জেলায় জেলায় মানুষের নিরাপত্তায় যে কাজ করে যাচ্ছেন তা সত্যিই প্রশংসনীয়।

তিনি বলেন, ইলিয়াস কাঞ্চন নায়ক হিসেবেও অনেকবার সম্মাননা পেয়েছেন কিন্তু তিনি সামাজিক কাজ করেও একুশে পদক পেয়েছেন এটি খুবই বিরল ঘটনা। তিনি বলেন, আমাকে নিরাপদ সড়ক চাই চাঁদপুর জেলা কমিটির পক্ষ থেকে অনেকবার দাওয়াত দিয়েছেন কিন্তু আমি যেতে পারিনি। আজ রোকন আমাকে গত মাসে এবং এই মাসে ২টি অনুষ্ঠানে দাওয়াত দিয়েছে আমি আসতে পেরে নিজেকে ধন্য মনে করছি। তিনি আরো বলেন, রোকন আমার খুবই স্নেহের একজন মানুষ হওয়ায় তাকে আমি কোন কাজে না করতে পারিনা। রোকন ও সবসময় ছোট থেকে নিজেকে সামাজিক কর্মকাণ্ডে জড়িয়ে রেখে আজও ২টি হাসপাতাল এবং ২টি পত্রিকার মাধ্যমে মানুষের কল্যাণে কাজ করে যাচ্ছেন। আমি মনে করি রোকনও একদিন ইলিয়াস কাঞ্চনের মত এরকম সম্মাননা পাবেন এই আশা করছি। আমি নিরাপদ সড়ক চাই উত্তোরত্তর সাফল্য কামনা করছি।

সাবস্ক্রাইব
Notify of
guest
0 মন্তব্য
Inline Feedbacks
View all comments
Advertisements
সর্বশেষ
- Advertisements -
এ বিভাগে আরো দেখুন