English

24 C
Dhaka
বুধবার, মে ৮, ২০২৪
- Advertisement -

নিসচা টংগিবাড়ী উপজেলা শাখার সংবাদ সম্মেলন অনুষ্ঠিত

- Advertisements -

নিজস্ব প্রতিবেদক: ৩১ অক্টোবর সোমবার ২০২২ খ্রিঃ জাতীয় সামাজিক সংগঠন, নিরাপদ সড়ক চাই
নিরাপদ সড়ক দিবস -২০২২ উপলক্ষে মাসব্যাপী বিভিন্ন কর্মসূচির পালিত সমাপ্তি উপলক্ষে সংবাদ সম্মেলন।

Advertisements

নিরাপদ সড়ক চাই (নিসচা) টংগিবাড়ী উপজেলা শাখা, মুন্সীগঞ্জ সড়ক দুর্ঘটনারোধে সচেতনতা দৃষ্টির লক্ষ্যে ১ অক্টোবর শনিবার গোলটেবিল আলোচনার মাধ্যমে মাসব্যাপী কর্মসূচি প্রনয়নে প্রশাসন, রাজনৈতিক নেতৃবিন্দ , আইনজীবী, সুশীল সমাজের মধ্যে আলোচনা করা হয়।

Advertisements

সে লক্ষে ২০ অক্টোবর -২০২২ বৃহস্পতিবার দিনব্যাপী ১৫০ জন গাড়ী চালক কে নিয়ে একটি চালক প্রশিক্ষণ কর্মশালা অনুষ্ঠিত হয়। এবং সচেতনতা দৃষ্টির লক্ষে একটি বনার্ঢ্য শোভাযাত্রা করা হয়। এতে প্রধান অতিথি হিসেবে উপস্থিত ছিলেন মুন্সীগঞ্জ জেলা আওয়ামী লীগের সভাপতি ও জেলা পরিষদ চেয়ারম্যান সাবেক এমপি আলহাজ্ব মোঃ মহিউদ্দিন, নিরাপদ সড়ক চাই কেন্দ্রীয় কমিটির চেয়ারম্যান সমাজ সেবায় একুশে পদক প্রপ্ত চিত্রনায়ক ইলিয়াস কাঞ্চন সহ রাজনৈতিক দলের নেতৃবৃন্দ প্রশাসনের নেতৃবৃন্দ। ২২ অক্টোবর জাতীয় নিরাপদ সড়ক দিবস ২০২২ পালন উপলক্ষে দিঘিরপাড় আলোচনা ও ৱ্যালী, বেতকা চৌরাস্তায় সচেতনতা মূলক লিফলেট বিতরণ, সলিমাবাদ সরকারি প্রথমিক বিদ্যালয়ে শিক্ষার্থী সমাবেশ অনুষ্ঠিত হয়।

আজকের সংবাদ সম্মেলনে লিখিত বক্তব্য পাঠ করে নিরাপদ সড়ক চাই (নিসচ) কেন্দ্রীয় কমিটির কার্যকরী পরিষদ সদস্য ও টংগিবাড়ী উপজেলা শাখার সভাপতি এম জামাল হোসেন মন্ডল, উপস্থিত ছিলেন নিরাপদ সড়ক চাই টংগিবাড়ী উপজেলা শাখার সাধারণ সম্পাদক সাইফুর রহমান, সহ-সভাপতি আলমগীর মিয়া, কার্যকরি সদস্য মোঃ লিটন শেখ, মোঃ বাবুল শেখ , নাজমুল হাসান , দেশ আমার টিভির ব্যবস্হাপনা পরিচালক মোঃ জসিম মোল্লা, অর্থ পরিচালক আনোয়ার হোসেন, পরিচালক নব কিশোর মজুমদার, সিরাজদিখান প্রেসক্লাবের প্রতিষ্টাতা সভাপতি এমদাদুল হক পলাশ প্রমূখ।

সাবস্ক্রাইব
Notify of
guest
0 মন্তব্য
Inline Feedbacks
View all comments
Advertisements
সর্বশেষ
- Advertisements -
এ বিভাগে আরো দেখুন