English

33 C
Dhaka
শনিবার, এপ্রিল ২৭, ২০২৪
- Advertisement -

নিসচা ফেনী জেলা শাখার উদ্যোগে লিফলেট বিতরণ

- Advertisements -
Advertisements

নিরাপদ সড়ক চাই (নিসচা) ফেনী জেলা শাখার উদ্যোগে ফেনী জেলার দাগণভুইয়া এলাকার বিভিন্ন মোড় ও বিপদজনক সড়ক গুলোতে সারাদিনব্যাপী চালক, মালিকপক্ষ ও সাধারণ পথচারীর মধ্যে সড়ক আইন ২০১৮ এর প্রচারণা ও বিভিন্ন লিফলেট বিতরণ কার্যক্রম পরিচালনা করা হয়।

নিসচা ফেনী জেলা শাখার সভাপতি মোঃ শহীদুল ইসলামের দিক নির্দেশনায় ফেনীর বিভিন্ন গুরুত্বপূর্ন ও ব্যস্ততম সড়ক ও মোড় গুলোতে অবস্থান করে চালক,পথচারী ও জনসাধারণের মাঝে সড়ক আইন ২০১৮ এর বিভিন্ন সুবিধা,আইন ও বিভিন্ন অপরাধের শাস্তির বিষয় তুলে ধরে সড়ক আইন ২০১৮ মেনে বাস্তবায়ন করার অনুরোধ করেন । এছাড়াও শাখাটির দূর্ঘটনা অনুসন্ধান ও গবেষনা বিষয়ক সম্পাদক মোঃ মোহসীন মিয়া সড়ক দুর্ঘটনার সম্ভাব্য কারণ সমূহ এবং কিভাবে সেগুলো এড়িয়ে চলা যায় ও সড়ক দুর্ঘটনার ভয়াবহতা তুলে ধরেন। আলোচনা শেষে উপস্থিত সকলের মাঝে বিভিন্ন জনসচেতনতা মুলক লিফলেট বিতরণ করা হয়।

Advertisements

এসময় উপস্থিত ছিলেন, নিসচা ফেনী জেলা শাখার সহ-সাধারণ সম্পাদক মোজাম্মেল হোসেন, সহ-সভাপতি মো. ইয়াছিন, সমাজ কল্যাণ ও ক্রিয়া বিষয়ক সম্পাদক মো. জহিরুল ইসলাম, সহ-সভাপতি অ্যাডভোকেট আইয়ুব আলি মিলন দপ্তর সম্পাদক শুভ চৌধুরী , মোহাম্মদ ফোরকান , নুর মোহাম্মদ মোঃ শাকিল, মোঃ ইসমাইল , মহম্মদ আশিকুর রহমা্‌ মোহাম্মদ নিজাম উদ্দিন ,জয়নাল আবদীন প্রমুখ।

সাবস্ক্রাইব
Notify of
guest
0 মন্তব্য
Inline Feedbacks
View all comments
Advertisements
সর্বশেষ
- Advertisements -
এ বিভাগে আরো দেখুন