English

36 C
Dhaka
মঙ্গলবার, এপ্রিল ৩০, ২০২৪
- Advertisement -

নিসচা বগুড়া শাখার পক্ষ থেকে পুলিশ প্রশাসন ও সরকারি কর্মকর্তাদের স্মরণিকা প্রদান

- Advertisements -

নিরাপদ সড়ক চাই (নিসচা) বগুড়া জেলা শাখার পক্ষ থেকে নিরাপদ সড়ক চাই কেন্দ্রীয় কমিটি কর্তৃক বাৎসরিক কর্যক্রম নিয়ে প্রকাশিত গ্রন্থ “নিরাপদ” নামক স্মরণিকা পুলিশ প্রশাসন ও সরকারি কর্মকর্তাদের প্রদান করা হয়।

Advertisements

আজ নিসচা বগুড়া জেলা শাখার সাধারন সম্পাদক রকিবুল ইসলাম সোহাগ এর নেতৃত্বে নিসচা বগুড়া জেলা শাখার প্রতিনিধি টিম হাইওয়ে পুলিশ সুপার বগুড়া রিজিয়ন (এসপি) হাবিবুর রহমান, বগুড়া জেলা পুলিশের অতিরিক্ত পুলিশ সুপার জনাব সুমন রঞ্জন সরকার, বিআরটিএ এর সহকারী পরিচালক (ইঞ্জিঃ) জনাব এ.টি.এম ময়নুল হাসান ও মোটরযান পরিদর্শক মোঃ আবুল কালাম আজাদ এর হাতে স্মরণিকা তুলে দেন।

স্মরণিকা প্রদানকালে বুধবার বেলা ১টায় উপশহর কার্যালয়ে বিশেষ আলোচনা সভা অনুষ্ঠিত হয়। এতে হাইওয়ে পুলিশ সুপার বগুড়া রিজিয়ন (এসপি) হাবিবুর রহমান বলেন, নিরাপদ সড়ক চাই বগুড়া জেলা শাখা যেভাবে কাজ করে জনগণকে সড়ক দুর্ঘটনারোধ কল্পে সচেতন করছে সত্যি এটি প্রশাংসার দাবি রাখে। আসলে একটি সড়ক দূর্ঘটনা একটি পরিবারকে নিঃস্ব করে দেয়। আমাদের সকলের উচিত আইন মেনে সড়কে চলাচল করা। আইন সবার জন্য সমান। আমরা অনেকেই আইন না মেনে সড়কে যানবাহন চালাই। এতে অনেক সময় দূর্ঘটনা ঘটে। নিজে যেমন ক্ষতিগ্রস্ত হয়, তেমনি অন্য জনও ক্ষতিগ্রস্ত হয়। তাই আইন মেনে আমরা সড়কে চলাচল করবো। সবার মাঝে সড়ক পরিবহন আইন ছড়িয়ে দিয়ে তাদেরকেও সচেতন করে গড়ে তুলবো। তিনি আরও বলেন, হাইওয়ে পুলিশ সর্বদা জনগণের নিরাপত্তা নিশ্চিত করার জন্য হাইওয়েতে কাজ করছে। শুধু সড়ক দুর্ঘটনারোধ নয়, ছিনতাই ও ডাকাতি রোধ করতে হাইওয়ে পুলিশ কাজ করে থাকে। সড়ক আইন মানলে দূর্ঘটনা অনেকাংশই কমিয়ে আনা সম্ভব। আমাদের দেশে বেশিরভাগ দুর্ঘটনা অতিরিক্ত গতির কারণে। আমরা যদি সড়ক আইন মেনে যানবাহন চালাতে পারি তাহলে দুর্ঘটনা কমে আসবে।

Advertisements

বগুড়া জেলা পুলিশের অতিরিক্ত পুলিশ সুপার জনাব সুমন রঞ্জন সরকারকে স্মরণিকা প্রদানকালে এক সংক্ষিপ্ত আলোচনায় অতিরিক্ত পুলিশ সুপার জনাব সুমন রঞ্জন সরকার সড়ক দুর্ঘটনারোধে নিসচা বগুড় জেলা শাখার জনসচেতনতামূলক কর্যক্রমসহ স্বেচ্ছাসেবী, সামাজিক ও মানবিক কর্মকান্ডের জন্য ভূয়সী প্রশংসা করেন এবং নিসচা বগুড়া জেলা শাখার জনহিতকরন সকল কার্যক্রমের প্রতি তাহার সহযোগিতা অব্যাহত থাকবে বলে আশাবাদ ব্যক্ত করেন।

এসময় উপস্থিত ছিলেন, নিরাপদ সড়ক চাই বগুড়া জেলা শাখার যুগ্ম সাধারণ সম্পাদক গোলাম রব্বানী শিপন, দপ্তর সম্পাদক জাহিদুর রহমান, প্রচার সম্পাদক ইমরান, কার্যনির্বাহী সদস্য শহিদুল ইসলাম, সাদমান সোহাগ, রবিউল ইসলাম সোহাগ, আমিন ইসলাম প্রমূখ।

সাবস্ক্রাইব
Notify of
guest
0 মন্তব্য
Inline Feedbacks
View all comments
Advertisements
সর্বশেষ
- Advertisements -
এ বিভাগে আরো দেখুন