English

31 C
Dhaka
শনিবার, মে ১৮, ২০২৪
- Advertisement -

নিসচা রাজশাহী জেলা শাখার উদ্যোগে বিশ্ববিদ্যালয়ের শিক্ষার্থীদের সচেতনতামূলক কর্মশালা

- Advertisements -

নিরাপদ সড়ক চাই (নিসচা) এর সাফল্য ও গৌরবের ২৮তম প্রতিষ্ঠাবার্ষিকী উপলক্ষ্যে নিসচা, রাজশাহী জেলা শাখার উদ্যোগে বিশ্ববিদ্যালয়ের শিক্ষার্থীদের সচেতনতামূলক কর্মশালা, ট্রাফিক ক্যাম্পেইন এবং লিফলেট ও মাস্ক বিতরণ কর্মসূচী অনুষ্ঠিত হয়েছে।

অদ্য ০১ ডিসেম্বর ২০২১ তারিখে নিসচা, রাজশাহী জেলা কার্যালয়ের সম্মেলন কক্ষে সকাল ১১.৩০ ঘটিকায় রাজশাহী বিশ্ববিদ্যালয়ের ৩০(ত্রিশ) জন শিক্ষার্থীর অংশগ্রহণে সচেতনতামূলক প্রশিক্ষণ কর্মশালাটি অনুষ্ঠিত হয়।

Advertisements

কর্মশালায় ট্রাফিক রুলস, ট্রাফিক চিহ্ন, রাস্তা পারাপারের নিয়ম, গাড়ীতে যাত্রী হিসেবে করণীয়, সড়ক দুর্ঘটনার কারণসমূহ প্রভৃতি বিষয়ে বিশদভাবে আলোকপাত করা হয়।

উক্ত কর্মশালায় প্রধান অতিথি হিসেবে অনলাইনে যুক্ত ছিলেন নিসচা’র প্রতিষ্ঠাতা ও সভাপতি, অভিনেতা জনাব ইলিয়াস কাঞ্চন।

বিশেষ অতিথি হিসেবে উপস্থিত ছিলেন নিসচা’র যুগ্ম মহাসচিব নাট্য ব্যক্তিত্ব জনাব সাদেক হোসেন বাবুল ও সাংগঠনিক সম্পাদক জনাব এসএম আজাদ হোসেন।

Advertisements

সভাপতিত্ব করেন নিসচা রাজশাহী জেলা শাখার সভাপতি এ্যাড. তৌফিক আহসান টিটু। মূল প্রবন্ধ উপস্থাপন এবং কর্মশালা পরিচালনা করেন নিসচা রাজশাহী জেলা শাখার প্রকাশনা সম্পাদক প্রকৌ. জুনায়েদ আহমেদ।

কর্মশালা শেষে রাজশাহী মহানগরীর লক্ষ্মীপুর মোড়ে ট্রাফিক ক্যাম্পেইন অনুষ্ঠিত হয় এবং গাড়ীচালক ও যাত্রীদের মাঝে সচেতনতামূলক লিফলেট ও মাস্ক বিতরণ করা হয়।

এসময় উপস্থিত ছিলেন নিসচা, রাজশাহী জেলা শাখার সহ-সভাপতি জনাব ওয়ালিউর রহমান বাবু, সাংগঠনিক সম্পাদক ডাঃ আমানুল্লাহ আবিদ, কাযকরী সদস্য- অধ্যক্ষ সিরাজুল ইসলাম, আবিদ হাসান সানু, জুখার দুদায়েব প্রমুখ।

সাবস্ক্রাইব
Notify of
guest
0 মন্তব্য
Inline Feedbacks
View all comments
Advertisements
সর্বশেষ
- Advertisements -
এ বিভাগে আরো দেখুন