English

32 C
Dhaka
বৃহস্পতিবার, মে ১৬, ২০২৪
- Advertisement -

নোয়াখালীতে জাতীয় নিরাপদ সড়ক দিবস পালন

- Advertisements -
ইব্রাহিম খলিল শিমুল, নোয়াখালী: ‘আইন মেনে সড়কে চলি, নিরাপদে ঘরে ফিরি’ এ শ্লোগানে নোয়াখালীতে নানা আয়োজনের মধ্য দিয়ে জাতীয় নিরাপদ সড়ক দিবস পালিত হয়েছে।
বৃহস্পতিবার (২২ অক্টোবর) সকালে জেলা প্রশাসকের কার্যালয়ের সামনে থেকে বর্ণাঢ্য শোভাযাত্রা বের করে শহরের বিভিন্ন প্রধান প্রধান সড়ক প্রদক্ষিণ করে জেলা প্রশাসকের সম্মেলন কক্ষে এক আলোচনা সভায় সকলে মিলিত হয়।
সভায় অতিরিক্ত জেলা ম্যাজিস্ট্রেট নাজিমুল হায়দারের সভাপতিত্বে অনুষ্ঠিত আলোচনা সভায় প্রধান অতিথি হিসেবে বক্তব্য রাখেন জেলা প্রসাশক দেওয়ান মাহবুবুর রহমান। বিশেষ অতিথি হিসেবে উপস্থিত ছিলেন জেলার অতিরিক্ত পুলিশ সুপার মোর্তাহীন বিল্লাল।
আলোচনা সভায় অন্যান্যের মধ্যে বক্তব্য রাখেন জেলা বিআরটিএ এর সহকারী পরিচালক (ইঞ্জিনিয়ারিং) ওসমান সরওয়ার আলম, নিরাপদ সড়ক চাই আন্দোলনের জেলা সভাপতি মো: নিজাম উদ্দিন ও সাধারণ সম্পাদক মো. জাহিদুর রহমান শামীম, সাংবাদিক বখতিয়ার শিকদার, সাংবাদিক মনিরুজ্জামান চৌধুরী, এ সময় পরিবহন মালিক-শ্রমিক-চালকসহ নানা শ্রেণি পেশার প্রতিনিধিগণ উপস্থিত ছিলেন।
নিরাপদ সড়ক চাই (নিসচা) আন্দোলনের জেলা সভাপতি মো. নিজাম উদ্দিন সবাইকে সড়ক আইন মেনে চলার আহবান জানিয়ে বলেন, আমরা প্রত্যেকে নিজ নিজ অবস্থান থেকে সততা ও নিষ্ঠার সাথে নিজেদের দায়িত্ব ও কর্তব্য পালন করলে সড়কে বিশৃঙ্খলা অনেকটা কমে আসবে।
সাবস্ক্রাইব
Notify of
guest
0 মন্তব্য
Inline Feedbacks
View all comments
Advertisements
সর্বশেষ
- Advertisements -
এ বিভাগে আরো দেখুন