English

26 C
Dhaka
বৃহস্পতিবার, এপ্রিল ১৮, ২০২৪
- Advertisement -

পরিবহণ শ্রমিকদের সন্তানদের বিনা বেতনে পড়ার সুযোগ প্রদানের দাবিতে বিয়ানীবাজারে মানববন্ধন

- Advertisements -

নিরাপদ সড়ক চাই (নিসচা) বিয়ানীবাজার উপজেলা শাখার উদ্যোগে কেন্দ্রীয় কর্মসূচির অংশ হিসেবে সড়ক পরিবহন শ্রমিকদের সন্তানদের বিনা বেতনে পড়ার সুযোগের দাবিতে মানববন্ধন ও সমাবেশ পালিত হয়েছে। শনিবার (১ জানুয়ারি) বিকাল ৩টায় পৌরশহরের উত্তরবাজারস্থ মুক্তিযোদ্ধা সংসদ কমপ্লেক্সের সম্মুখ সড়কে এই কর্মসূচি পালন করেন নিসচা ও পরিবহণ শ্রমিক সংগঠনের নেতৃবৃন্দ।

নিরাপদ সড়ক চাই বিয়ানীবাজার উপজেলা শাখার সভাপতি কামরুল হাসান রাজু লোদী সভাপতিত্বে ও সাধারণ সম্পাদক শফিউর রহমানের সঞ্চালনায় মানববন্ধন ও সমাবেশ কর্মসূচিতে বক্তব্য রাখেন নিরাপদ সড়ক চাই বিয়ানীবাজার উপজেলা শাখার সহ সভাপতি মাহবুবুর রহমান নাহিদ, সাংগঠনিক সম্পাদক আবু তাহের রাজু, পরিবহণ শ্রমিক নেতা ইউনুস মাহমুদ ও পাবেল আহমদ।

মানববন্ধন ও সমাবেশে বক্তারা বলেন, পরিবহন শ্রমিকরা প্রতিনিয়ত তাদের জীবন বাজি রেখে জীবিকা অর্জন করছে। তাদের দৈনিক রোজগারের পরিমান স্বল্প। আর সেকারণে পরিবহন শ্রমিকদের সন্তানদের বিনা বেতনে পড়ালেখার সুযোগ সৃষ্টির করার দাবি যথার্থ।

চিত্রনায়ক ইলিয়াস কাঞ্চনের নেতৃত্বে সারাদেশে যে দাবি নিয়ে মানববন্ধন ও সমাবেশে ঝড় উঠেছে, সেই দাবি সরকার মেনে নিলে পরিবহন শ্রমিকদের সন্তানরা উচ্চ শিক্ষার সুযোগ পাবে।

অন্যান্যের মধ্যে উপস্থিত ছিলেন নিরাপদ সড়ক চাই বিয়ানীবাজার উপজেলা শাখার সহ সভাপতি শহিদুল ইসলাম সাজু, আমিনুল হক দিলু, সহ সাধারণ সম্পাদক, আবুল হাসান আল মামুন, শামিম আহমদ ও সোহাগ আহমদ, অর্থ সম্পাদক কবির হোসেন, দপ্তর সম্পাদক মিসবাহ উদ্দিন, প্রচার সম্পাদক রেজাউল আহমদ রেজা , দুর্ঘটনা অনুসন্ধান ও গবেষণা বিষয়ক সম্পাদক মোহাম্মদ রাফি, আইন বিষয়ক সম্পাদক মাসনুন আহমদ, সংস্কৃতিক সম্পাদক আহমদ শরিফ ছামি, সমাজকল্যান ও ক্রীড়া সম্পাদক শাকরান হোসেন, যুব সম্পাদক রফিউল কবির, প্রকাশনা সম্পাদক মহসিন আহমদ রনি, কার্যনির্বাহী সদস্য সাহিদুল ইসলাম, আব্দুল কুদ্দুস, জুয়েল আহমদ, আব্দুর রাজ্জাক, আমিনুল ইসলাম, আবুল কাশেম, আবু মোহাম্মদ ইরাম, জসিম উদ্দিন, রেজুয়ানুর আলম রাহাত, কাওছার আহমদ, মাসুদ আহমদ, মাসুদ রানা, শরিফুজ্জামান ইমন , জাকিরুল ইসলাম ফাহিম, আসাদুল ইসলাম সাইদ,আকরাম হোসেন মুন্না, তানভীর আহমদ লোদীসহ পরিবহণ শ্রমিক সংগঠনের বিভিন্ন পর্যায়ের নেতৃবৃন্দ।

সাবস্ক্রাইব
Notify of
guest
0 মন্তব্য
Inline Feedbacks
View all comments
Advertisements
সর্বশেষ

আল কোরআন ও আল হাদিস

- Advertisements -
এ বিভাগে আরো দেখুন