English

35 C
Dhaka
বুধবার, মে ১৫, ২০২৪
- Advertisement -

পাকুরতলা বন্দরে নিসচা শিবগঞ্জ উপজেলা শাখার ট্রাফিক আইন বিষয়ক সচেতনামূলক কর্মশলা অনুষ্ঠিত

- Advertisements -

রশিদুর রহমান রানা: বগুড়া শিবগঞ্জে পরিবহন মালিক, চালক, হেলপার ও শ্রমিকদের সাথে ট্রাফিক আইন বিষয়ক সচেতনামূলক কর্মশলা অনুষ্ঠিত হয়েছে।

Advertisements

শনিবার (১৬ সেপ্টেম্বর) বিকাল ৩ টায় নিরাপদ সড়ক চাই শিবগঞ্জ উপজেলা শাখার আয়োজনে বগুড়া- রংপুর মহাসড়কের পাকুরতলা বন্দরে আয়োজিত কর্মশলায় প্রধান অতিথি হিসাবে উপস্থিত ছিলেন মোকামতলা তদন্ত কেন্দ্রের ইনচার্জ আশিক ইকবাল।

Advertisements

এসময় তিনি বলেন, সড়ক দুর্ঘটনা প্রতিরোধ, পরিবহন সেক্টরে শৃঙ্খলা রক্ষা, গণপরিবহনে চালক ও সহযোগিদের সচেতনতাসহ যাত্রীদের মান উন্নয়নে আমাদের ট্রাফিক আইন মেনে চলতে হবে।তিনি লাইসেন্স ছাড়া গাড়ি না চালানে, গাড়ি চালানোর পূর্বে ঔ গাড়ির কাগজপত্র বা ফিটনেস ঠিক আছে কিনা তা নিশ্চিত হওয়াসহ সতর্কতা থেকে গাড়ি চালানোর পরামর্শ দেন। নিসচা কেন্দ্রীয় কমিটির কার্যকরী সদস্য ও শিবগঞ্জ উপজেলা শাখার সভাপতি রশিদুর রহমান রানা এর সভাপতিত্বে অনুষ্ঠানে বিশেষ অতিথি হিসেবে উপস্থিত ছিলেন মোকামতলা ট্রাফিক পুলিশ ফাঁড়ির টি এস আই মাহবুবুল আলম, সহকারী প্রকল্প পরিচালক ধর্ম বিষয়ক মন্ত্রনালয়ের এ কে এম হাবিবুল্লাহ সিদ্দিকী।

নিসচা শিবগঞ্জ উপজেলা শাখার কার্যনির্বাহী সদস্য শফিউল আলম ডিউ এর সার্বিক তত্ত্বাবধানে ও সঞ্চালনায় এসময় উপস্থিত ছিলেন নিসচা শিবগঞ্জ উপজেলা শাখার সাংগঠনিক সম্পাদক রবিউল ইসলাম রবি, কোষাধ্যক্ষ সোহাগ আহমেদ, কার্যকরী সদস্য আসাদুল্লাহ, সামছুর রহমান, সেলিম হোসেন প্রাঃ, মজনু মিয়া, শাহজাহান আলী, হেলান উদ্দিন সহ পাকুরতলা বন্দরে পরিবহন মালিক, চালক ও হেলপারগন।

সাবস্ক্রাইব
Notify of
guest
0 মন্তব্য
Inline Feedbacks
View all comments
Advertisements
সর্বশেষ
- Advertisements -
এ বিভাগে আরো দেখুন