English

34 C
Dhaka
সোমবার, এপ্রিল ২৯, ২০২৪
- Advertisement -

ফেনীতে নিসচার প্রতিষ্ঠাবর্ষিকী উপলক্ষে ছাগল বিতরণ

- Advertisements -

নিরাপদ সড়ক চাই (নিসচা) ফেনী জেলা কমিটির আয়োজনে ৩০ তম প্রতিষ্ঠাবার্ষিকী উপলক্ষ্যে ফেনী জেলা শাখার উদ্যেগে সকল কার্যকরী সদস্যগণের উপস্থিতিতে সড়ক দুর্ঘটনায় ক্ষতিগ্রস্ত দুটি পরিবারের মধ্যে দুইটি মাতৃ ছাগল প্রদান করা হয়।

Advertisements

এই সময় উপস্থিত থেকে ক্ষতিগ্রস্ত পরিবারের পক্ষে ছাগল গ্রহণ করেন (১) জহিরুল ইসলাম, পিতা-মৃত সোলোমান, ফেনী।

মাতা- মৃত সাফিয়া খাতুন, সাকেট হাউজ ফেনী। (২) জয়নাল আবেদিন, পিতা-মৃত আব্দুল খালেক সালাউদ্দিন মোড়, হাসপাতাল রোড ফেনী। ছাগল দুটি তুলে দেন নিসচা ফেনী জেলা শাখার সদস্য সচিব মো. শহীদুল ইসলাম , প্রচার সম্পাদক ইঞ্জিঃ মোঃ মোহসীন মিয়া ,দপ্তর সম্পাদক মোজাম্মেল হোসেন, সদস্য মোঃ গিয়াস উদ্দিন , মোঃ ইয়াছিন প্রমুখ।

ছাগল প্রদান শেষে কার্যক্রমে উপস্থিত পথচারী ও জন সাধারণের মাঝে সড়ক দুর্ঘটনার কারণ ও ভয়াবহতা তুলে ধরেন নিসচা ফেনী জেলা শাখার সদস্য সচিব মো. শহীদুল ইসলাম । অতঃপর দুর্ঘটনার কারণ ও প্রতিকার নিয়ে আলোচনা করেন অটোমোবাইল ইঞ্জিনিয়ার ও ফেনী জেলা শাখার প্রচার সম্পাদক মোঃ মোহসীন মিয়া।

Advertisements

এছাড়াও দপ্তর সম্পাদক মোজাম্মেল ও সদস্যদের পক্ষ থেকে গিয়াস উদ্দিন সড়কের চলার বিভিন্ন দিক নির্দেশনা তুলে ধরে সেগুলো মেনে চলার অনুরোধ করেন।

এসময় উপস্থিত ছিলেন, আহ্বায়ক কমিটির সদস্য আফসার উদ্দিন, মো. ইয়াছিন, জয়নাল আবদীন, আনোয়ার হোসেন, শুভ চৌধুরী সহ আরো অনেকেই।

সাবস্ক্রাইব
Notify of
guest
0 মন্তব্য
Inline Feedbacks
View all comments
Advertisements
সর্বশেষ
- Advertisements -
এ বিভাগে আরো দেখুন