English

31 C
Dhaka
বুধবার, মে ১৫, ২০২৪
- Advertisement -

বগুড়ায় ইলিয়াস কাঞ্চনের জন্মদিনে নিসচার আয়োজনে এতিমখানায় খাবার বিতরণ ও দোয়া মাহফিল

- Advertisements -

সড়ক আন্দোলনের বিশ্বের রোলমডেল জাতীয় সামাজিক সংগঠন নিরাপদ সড়ক চাই (নিসচা)’র প্রতিষ্ঠাতা চেয়ারম্যান সমাজসেবায় একুশে পদকপ্রাপ্ত গণমানুষের মাহনায়ক ইলিয়াস কাঞ্চনের ৬৬তম জন্মদিন উপলক্ষে নিসচা বগুড়া জেলা শাখার আয়োজনে এতিমখানায় খাবার বিতরণ ও দোয়া মাহফিল অনুষ্ঠিত হয়েছে।

Advertisements

নিসচার প্রতিষ্ঠাতা চেয়ারম্যান আপোষহীন উন্নয়নের সৈনিক দেশ মাতৃকার কৃতি সন্তান সমাজসেবায় একুশে পদকপ্রাপ্ত মাটি ও মানুষের নেতা জীবন্ত কিংবদন্তি ইলিয়াস কাঞ্চন মহোদয়ের আহবানকে সম্মান জানিয়ে নিসচা বগুড়া জেলা শাখার আয়োজনে প্রতিবারের ন্যায় এবারও তাহার জন্মদিন উপলক্ষে কেক কর্তন না করে এতিমখানায় খাবার বিতরণ ও দোয়া মাহফিলের উদ্যোগ গ্রহণ করা হয়।

এ উপলক্ষে আজ শনিবার (২৪ ডিসেম্বর) সন্ধ্যায় আয়োজিত অনুষ্ঠানে শহরের নারুলি কোরআন এতিমখানা মাদ্রাসায় ইলিয়াস কাঞ্চনের কর্মময় বর্ণাঢ্য জীবন নিয়ে আলোচনা সভা নিসচা বগুড়া জেলা শাখার সাধারন সম্পাদক রকিবুল ইসলাম সোহাগ এর সভাপতিত্বে অনুষ্ঠিত হয়।

আলোচনা পরবর্তী সময়ে নিসচার প্রতিষ্ঠাতা চেয়ারম্যান ইলিয়াস কাঞ্চনের দীর্ঘায়ু কামনা ও সড়ক দুর্ঘটনায় নিহতদের মাগফেরাত এবং আহতদের দ্রুত সুস্থতা কামনা করে সকলের সর্বাঙ্গীণ মঙ্গল কামনায় বিশেষ মোনাজাত পরিচালনা করেন অত্র এতিমখানার হুজুর।

Advertisements

এসময় উপস্থিত ছিলেন, সহ সাধারন সম্পাদক গোলাম রব্বানী শিপন, সাংগঠনিক সম্পাদক আল আমিন, প্রকাশনা সম্পাদক ইমরান তালুকদার নিপু, দপ্তর সম্পাদক জাহিদুল ইসলাম, সদস্য সহিদুল ইসলাম, আরমান হোসেন ডলার প্রমুখ।

উল্লেখ্য, প্রতি বছর নিরাপদ সড়ক চাই (নিসচা) বগুড়া জেলা শাখা দোয়া মাহফিল , দুস্থদের মাঝে খাবার বিতরণ, শীতার্তদের মাঝে শীতবস্ত্র বিতরণ সহ অন্যান্য কর্মসূচির মাধ্যমে সড়ক আন্দোলনের বিশ্বের রোলমডেল নিরাপদ সড়ক চাই (নিসচা)’র প্রতিষ্ঠাতা চেয়ারম্যান সমাজসেবায় একুশে পদকপ্রাপ্ত গণমানুষের মাহনায়ক ইলিয়াস কাঞ্চনের জন্মদিন উদযাপন করে। এবার দোয়া মাহফিল ও ফ্রি মেডিক্যাল ক্যাম্প পরিচালনা করা হয়।

সাবস্ক্রাইব
Notify of
guest
0 মন্তব্য
Inline Feedbacks
View all comments
Advertisements
সর্বশেষ

আল কোরআন ও আল হাদিস

- Advertisements -
এ বিভাগে আরো দেখুন