English

29 C
Dhaka
শনিবার, সেপ্টেম্বর ২১, ২০২৪
- Advertisement -

বড়লেখায় নিসচা’র কার্যালয়ের শুভ উদ্বোধন

- Advertisements -

তাহমীদ ইশাদ রিপন, বড়লেখা প্রতিনিধিঃ জাতীয় সামাজিক সংগঠন ‘নিরাপদ সড়ক চাই’ (নিসচা) বড়লেখা উপজেলা শাখা কার্যালয়ের উদ্বোধন উপলক্ষে আলোচনা সভা ও দোয়া মাহফিল অনুষ্ঠিত হয়েছে।

Advertisements

মৌলভীবাজারের বড়লেখায় পৌর শহরের উত্তর চৌমুহনীতে বুধবার (২৪ জানুয়ারি) দুপুর আড়াই টায় প্রধান অতিথি হিসেবে কার্যালয়ের আনুষ্ঠানিক উদ্বোধন করেন দৈনিক যুগান্তর ও দি বাংলাদেশ টুডে পত্রিকার বড়লেখা উপজেলা প্রতিনিধি ও নিসচা উপদেষ্টা সাংবাদিক আব্দুর রব। দোয়া মাহফিল পরিচালনা করেন হযরত মাওলানা হাফেজ লুৎফুর রহমান।

নিসচা’র উপজেলা সহ-সভাপতি আব্দুল আজিজের সভাপতিত্বে ও নিসচা কেন্দ্রীয় কার্যকরী কমিটির সদস্য তাহমীদ ইশাদ রিপনের সঞ্চালনায় সভায় বিশেষ অতিথি ছিলেন জালালাবাদ ফাউন্ডেশনের চেয়ারম্যান এনাম আহমদ, জালালাবাদ অ্যাসোসিয়েশন ইতালি শাখার কোষাধ্যক্ষ ও ইতালি ছাত্রলীগের প্রতিষ্ঠাতা সভাপতি সুলতান মাহমুদ, টিম ফর কোভিড ডেথ’র সভাপতি শাহাব উদ্দিন, নিসচা’র পৃষ্টপোষক ব্যবসায়ী কবির হোসেন, মোহাম্মদ তারেক হাসনাত, বড়লেখা সরকারি কলেজ শাখা ছাত্রলীগের যুগ্ম সাধারণ সম্পাদক মুহতাসিম মাহদী প্রমুখ।

Advertisements

এছাড়াও উপস্থিত ছিলেন নিসচা বড়লেখা উপজেলা শাখার সহ-সভাপতি গোলাম কিবরিয়া, যুগ্ম সাধারণ সম্পাদক আমান হাসান, অর্থ সম্পাদক মারুফ হোসাইন সুমন, দুর্ঘটনা অনুসন্ধান বিষয়ক সম্পাদক রমা কান্ত দাস, দপ্তর সম্পাদক এনাম উদ্দিন, প্রকাশনা সম্পাদক গণেশ কর, কার্যনির্বাহী কমিটির সিনিয়র সদস্য জমির উদ্দিন, শাহরিয়ার শাকিল, সাদিকুর রহমান, এহসান আহমদ, জাকারিয়া আহমদ, এমরান আহমদ, মাহিনুর ইসলাম মাহিন, অসীম কর, নিরঞ্জন দেব নিলু, পারভেজ আহমদ ও বিভিন্ন সামাজিক, সাংস্কৃতিক, ক্রীড়া ও স্বেচ্ছাসেবী সংগঠনের নেতৃবৃন্দ প্রমুখ।

এসময় উপস্থিত নেতৃবৃন্দরা বলেন, জনস্বার্থে নিসচা বড়লেখা উপজেলা শাখার সকল কার্যক্রম প্রশংসার দাবি রাখে। এতোদিন অস্থায়ী কার্যালয়ে বিভিন্ন সামাজিক, মানবিক, স্বেচ্ছাসেবী ও জনসচেতনতা মূলক কার্যক্রমের উদ্যোগ গ্রহণ করা হতো তা আজ থেকে তাদের নিজস্ব কার্যালয় থেকে জনস্বার্থে বিভিন্ন উদ্যোগ গ্রহণ করবে। নিসচা অতিথের মতো ভবিষ্যতেও তাদের ধারাবাহিক কার্যক্রম অব্যাহত রাখবে। এই সংগঠন প্রতিনিয়ত দেশ ও মানবিক কল্যাণে ব্যতিক্রমধর্মী উদ্যোগ গ্রহণ করে তাদের এই মহতি উদ্যোগ বাস্তবায়নের জন্য আমাদের সার্বিক সহযোগিতা অব্যাহত থাকবে।

সাবস্ক্রাইব
Notify of
guest
0 মন্তব্য
সবচেয়ে পুরাতন
সবচেয়ে নতুন Most Voted
Inline Feedbacks
View all comments
Advertisements
সর্বশেষ
- Advertisements -
এ বিভাগে আরো দেখুন