English

25 C
Dhaka
রবিবার, মে ১২, ২০২৪
- Advertisement -

বড়লেখায় নিসচার সচেতনতামূলক লিফলেট বিতরণ

- Advertisements -
Advertisements

তাহমীদ ইশাদ রিপন, বড়লেখা প্রতিনিধিঃ পবিত্র ঈদ-উল আযহা উপলক্ষে মানুষের ঈদ যাত্রা নির্বিঘ্ন ও নিরাপদ করতে জাতীয় সামাজিক সংগঠন নিরাপদ সড়ক চাই (নিসচা) বড়লেখা উপজেলা শাখার উদ্যোগে পৌর শহরে জনসাধারণ, চালক, যাত্রী, বাস স্ট্যান্ডে ও বিভিন্ন কাউন্টারে জন-সচেতনামূলক লিফলেট বিতরণ করা হয়েছে।

বুধবার (২৮ জুন) নিসচা বড়লেখা উপজেলা শাখার সহ-সভাপতি আব্দুল আজিজের তত্বাবধানে ও মারুফ হোসাইন সুমনের পরিচালনায় পৌর শহরের হাজিগঞ্জ বাজারের সচেতনতামূলক লিফলেট বিতরণকালে উপস্থিত ছিলেন রেদওয়ান আহমদ রুম্মান, এনাম উদ্দিন, আব্দুল হামিদ, ছাইদুল আহমদ, পারভেজ আহমদসহ অন্যান্য নেতৃবৃন্দ প্রমুখ।

Advertisements

এসময় নিসচা কর্মীরা প্রতিটি বাস স্ট্যান্ডে ও কাউন্টারে গিয়ে বাসচালক, হেলপারদেরকে ঈদ যাত্রায় বেপরোয়াভাবে ও অতিরিক্ত যাত্রী নিয়ে গাড়ি না চালানোর আহ্বান জানানো হয়। কোন চালককে যেন নির্ধারিত সময়ের চেয়ে যেন অতিরিক্ত সময়ে গাড়ি না চালান হয় সেদিকে খেয়াল রাখতে গাড়ি মালিকদের প্রতি আহবান জানানো হয়। এছাড়াও গাড়ির ছাদে যাতে কোন ভাবে যাত্রী বহন করা না হয় সেদিকে লক্ষ্য রাখার জন্য বিশেষভাবে আহ্বান করা হয়। যাত্রীদের উদ্দেশ্যে চালকদেরকে কোনভাবে বিরক্ত না করে এবং অতিরিক্ত সময় হাতে নিয়ে বাড়ি উদ্দেশ্য যাত্রা করার জন্য আহ্বান জানানো হয়। তাঁরা মোটরসাইকেল চালকদের হেলমেট পরিধান করে গাড়ি চালানোর জন্য বিনীতভাবে অনুরোধ করেন এবং চালক, হেলপার ও যাত্রীদের মধ্যে সচেতনতামূলক লিফলেট বিতরণ করা হয়।

সাবস্ক্রাইব
Notify of
guest
0 মন্তব্য
Inline Feedbacks
View all comments
Advertisements
সর্বশেষ
- Advertisements -
এ বিভাগে আরো দেখুন