English

32 C
Dhaka
শনিবার, মে ৪, ২০২৪
- Advertisement -

বড়লেখায় নিসচা উপদেষ্টা সুলতান আহমদ খলিলের স্বেচ্ছায় রক্তদান

- Advertisements -

তাহমীদ ইশাদ রিপন, বড়লেখা প্রতিনিধিঃ মানবতার ডাকে সাড়া দিয়ে জাতীয় সামাজিক সংগঠন নিরাপদ সড়ক চাই (নিসচা) বড়লেখা উপজেলা শাখার উপদেষ্টা সাংবাদিক সুলতান আহমদ খলিল স্বেচ্ছায় রক্তদান সম্পন্ন করেন।

Advertisements

বৃহস্পতিবার (১ জুন) বিকেলে নিউ সেবা ডায়াগনস্টিক সেন্টারে একজন অসুস্থ রোগী’কে ৪৫’তম বারের মতো স্বেচ্ছায় (বি-নেগেটিভ) রক্তদান সম্পন্ন করেন।

এসময় উপস্থিত ছিলেন নিসচা বড়লেখা উপজেলা শাখার সাধারণ সম্পাদক আইনুল ইসলাম, ব্লাড ডোনেট ক্লাবের প্রতিষ্ঠাতা নুরুল ইসলাম ও ক্রীড়া সংগঠক জামিল আহমদ।

Advertisements

নিসচা বড়লেখা উপজেলা শাখার উপদেষ্টা সাংবাদিক ও ব্যবসায়ী সুলতান আহমদ খলিল মহান পেশায় জড়িত থেকেও শত ব্যস্ততার মাঝে তিনি স্বতঃস্ফূর্তভাবে তাহার মানবিক কর্মকান্ডে অব্যাহত রয়েছেন সেজন্য তাহার প্রতি রক্তিম শুভেচ্ছা ও আন্তরিক কৃতজ্ঞতা জ্ঞাপন করছে নিসচা বড়লেখা উপজেলা শাখা।

উল্লেখ্য, নিসচা একটি জনপ্রিয় বৃহৎ জাতীয় সামাজিক সংগঠন শুধু সড়কে নয় তার পাশাপাশি নিসচার দেশ-বিদেশের কর্মীবৃন্দ প্রতিনিয়ত সামাজিক-মানবিক-স্বেচ্ছাসেবী ও জনসচেতনতামূলক কার্যক্রম চালিয়ে যাচ্ছেন।
বড়লেখা উপজেলায়ও নিসচার বিভিন্ন সামাজিক-মানবিক স্বেচ্ছাসেবী ও জনসচেতনতামূলক কার্যক্রম অব্যহত রয়েছে এবং নিসচার কার্যক্রম’কে আরও তরান্বিত করতে সকলের প্রতি নিসচা আন্তরিক সহযোগিতা কামনা করছে।

সাবস্ক্রাইব
Notify of
guest
0 মন্তব্য
Inline Feedbacks
View all comments
Advertisements
সর্বশেষ
- Advertisements -
এ বিভাগে আরো দেখুন