English

37 C
Dhaka
শুক্রবার, এপ্রিল ২৬, ২০২৪
- Advertisement -

বড়লেখায় নিসচা নেতৃবৃন্দের স্বেচ্ছায় রক্তদানের মাধ্যমে সপ্তাহব্যাপী পালিত কর্মসূচির সমাপ্তি

- Advertisements -

তাহমীদ ইশাদ রিপন, বড়লেখা প্রতিনিধিঃ জাতীয় সামাজিক সংগঠন নিরাপদ সড়ক চাই (নিসচা) এর ২৯ তম প্রতিষ্ঠাবার্ষিকী উপলক্ষে সপ্তাহব্যাপী পালিত কর্মসূচির অংশ হিসেবে নিসচা বড়লেখা উপজেলা শাখার দুর্ঘটনা ও অনুসন্ধান বিষয়ক সম্পাদক রমা কান্ত দাস এবং কার্যনির্বাহী সদস্য দেলোয়ার হোসেনের স্বেচ্ছায় রক্তদানের মাধ্যমে কর্মসূচির সমাপ্তি হয়েছে।

Advertisements

মানবতার ডাকে সাড়া দিয়ে বড়লেখা সিটি ক্লিনিক ও নিউ সেবা ডায়াগনস্টিক সেন্টারে একই দিনে তাঁরা পৃথকভাবে স্বেচ্ছায় রক্তদান সম্পন্ন করেন। এসময় নেতৃদ্বয় ক্যান্সার আক্রান্ত চিকিৎসাধীন রোগীকে স্বেচ্ছায় বি-পজেটিভ রক্তদান সম্পন্ন করেন। রক্তদানের সময় উপস্থিত ছিলেন নিসচার কেন্দ্রীয় কার্যকরী কমিটির সদস্য ও বড়লেখা উপজেলা শাখার সভাপতি তাহমীদ ইশাদ রিপন, সাধারণ সম্পাদক আইনুল ইসলাম, আইন বিষয়ক সম্পাদক গোলাম কিবরিয়া এবং কার্যনির্বাহী সদস্য রোকসান বেগম প্রমুখ।

নিসচা বড়লেখা উপজেলা শাখার দুর্ঘটনা অনুসন্ধান বিষয়ক সম্পাদক রমা কান্ত দাস ও কার্যনির্বাহী সদস্য দেলোয়ার হোসেন শত ব্যস্ততার মাঝে থেকেও স্বতঃস্ফূর্তভাবে তাঁরা মানবিক কর্মকান্ডে অব্যাহত রয়েছেন সেজন্য তাদের প্রতি রক্তিম শুভেচ্ছা ও আন্তরিক কৃতজ্ঞতা জ্ঞাপন করছে নিসচা বড়লেখা উপজেলা শাখা।

Advertisements

উল্লেখ্য: নিসচার কেন্দ্রীয় কার্যকরী কমিটির সদস্য ও বড়লেখা উপজেলা শাখার সভাপতি তাহমীদ ইশাদ রিপন ও সাধারণ সম্পাদক আইনুল ইসলাম গণমাধ্যম’কে জানান, নিসচার প্রতিষ্ঠাতা চেয়ারম্যান জনতার নেতা ইলিয়াস কাঞ্চন মহোদয়ের নেতৃত্বে নিসচা বড়লেখা উপজেলা শাখা সামাজিক-মানবিক, স্বেচ্ছাসেবী ও জনসচেতনতামূলক কর্মকাণ্ডসহ সড়ক দুর্ঘটনারোধে কাজ করে যাচ্ছে।

তাঁরা আরোও জানান, নিসচা একটি জনপ্রিয় বৃহৎ জাতীয় সামাজিক সংগঠন শুধু সড়কে নয় তার পাশাপাশি নিসচার কর্মীবৃন্দ দেশব্যাপী প্রতিনিয়ত সামাজিক-মানবিক, স্বেচ্ছাসেবী কার্যক্রম চালিয়ে যাচ্ছেন। বড়লেখা উপজেলায়ও নিসচার বিভিন্ন সামাজিক-মানবিক, স্বেচ্ছাসেবী এবং জনসচেতনতামূলক কার্যক্রম অব্যহত রয়েছে এবং নিসচা’র কার্যক্রমকে আরোও তরান্বিত করতে সকলের প্রতি তাঁরা আন্তরিক সহযোগিতা কামনা করেন।

সাবস্ক্রাইব
Notify of
guest
0 মন্তব্য
Inline Feedbacks
View all comments
Advertisements
সর্বশেষ
- Advertisements -
এ বিভাগে আরো দেখুন