English

33 C
Dhaka
রবিবার, জুন ১৬, ২০২৪
- Advertisement -

বড়লেখায় সড়ক দুর্ঘটনারোধে থানার অফিসার ইনচার্জের সাথে নিসচার মতবিনিময়

- Advertisements -

তাহমীদ ইশাদ রিপন, বড়লেখা প্রতিনিধিঃ সড়ক দুর্ঘটনারোধে সড়ক পরিবহন ও সেতু মন্ত্রী’র ঘোষণার আলোকে ‘নো হেলমেট নো ফুয়েল’ এ বিষয়ে বড়লেখা থানার অফিসার ইনচার্জ (ওসি) সঞ্জয় চক্রবর্তী’র সাথে জাতীয় সামাজিক সংগঠন নিরাপদ সড়ক চাই (নিসচা) বড়লেখা উপজেলার শাখা নেতৃবৃন্দের মতবিনিময় অনুষ্ঠিত হয়েছে।

Advertisements

বৃহস্পতিবার (২৩ মে) বেলা ১২ টায় অফিসার ইনচার্জের কার্যালয়ে মতবিনিময়ে নিসচা নেতৃবৃন্দরা বলেন, বড়লেখা উপজেলায় প্রতিনিয়ত মোটরসাইকেল দুর্ঘটনায় হতাহতের সংখ্যা বাড়ছে। এ ধরণের দুর্ঘটনারোধে অতিরিক্ত গতি ও মোটরসাইকেল চালকদের হেলমেট পরিহিত অবস্থায় না থাকলে পেট্রোলপাম্প কর্তৃপক্ষ যেন তেল বিক্রি না করে সে বিষয়ে আলোচনা হয়েছে। গত ১৫ মে সড়ক পরিবহন ও সেতু মন্ত্রী ওবায়দুল কাদের ‘নো হেলমেট নো ফুয়েল’ আইনের ঘোষণা দেন।

এসময় ওসি সঞ্জয় চক্রবর্তী বলেন, সড়ক দুর্ঘটনারোধে মাননীয় মন্ত্রী মহোদয়ের সময়োপযোগী সিদান্তকে স্বাগত জানাই এবং নিসচা বড়লেখা উপজেলা শাখাকে সাথে নিয়ে অতি শীঘ্রই সড়ক দুর্ঘটনারোধে প্রশাসন অভিযান পরিচালনা করবে। তিনি নিসচা’র বিভিন্ন কার্যক্রমের প্রতি ভূয়সী প্রশংসা করেন এবং দেশ সেরা সংগঠনে ভূষিত হওয়ায় নিসচা বড়লেখা উপজেলা শাখার প্রতি আন্তরিক ধন্যবাদ জানান ও সার্বিক সহযোগিতা করার আশ্বাস প্রদান করেন।

Advertisements

মতবিনিময়কালে উপস্থিত ছিলেন নিসচা বড়লেখা উপজেলা শাখার সভাপতি তাহমীদ ইশাদ রিপন, সহ-সভাপতি আব্দুল আজিজ, গোলাম কিবরিয়া, সাধারণ সম্পাদক আইনুল ইসলাম, যুগ্ম সাধারণ সম্পাদক আহমেদ নোমান, কার্যকরী কমিটির সিনিয়র সদস্য জমির উদ্দিন, এহসান আহমদ ও সাদিকুর রহমান প্রমুখ।

মতবিনিময় পরবর্তী সময়ে বড়লেখা থানার অফিসার ইনচার্জ (ওসি) সঞ্জয় চক্রবর্তীকে নিসচার পক্ষ থেকে লগো সম্বলিত মগ উপহার প্রদানের মাধ্যমে তাকে শুভেচ্ছা জানানো হয়।

সাবস্ক্রাইব
Notify of
guest
0 মন্তব্য
Inline Feedbacks
View all comments
Advertisements
সর্বশেষ
- Advertisements -
এ বিভাগে আরো দেখুন