English

37 C
Dhaka
শনিবার, এপ্রিল ২৭, ২০২৪
- Advertisement -

বড়লেখায় সমাজসেবায় বিশেষ অবদান রাখায় নিসচা শাখাকে সংবর্ধনা প্রদান করলো প্রবাসী ঐক্য পরিষদ

- Advertisements -

তাহমীদ ইশাদ রিপন, বড়লেখা প্রতিনিধিঃ আর্ত মানবতার সেবায় পরিচালিত মানবিক সংগঠন বড়লেখা প্রবাসী কল্যাণ পরিষদের সাথে সু-সম্পর্ক বজায় রাখায় ও সমাজসেবা এবং সড়ক দুর্ঘটনারোধে জনসচেতনতামূলক কার্যক্রমসহ মানবকল্যাণে বিশেষ অবদানের জন্য জাতীয় সামাজিক সংগঠন নিরাপদ সড়ক চাই (নিসচা) বড়লেখা উপজেলা শাখাকে সংবর্ধনা প্রদান করা হয়।

Advertisements

বুধবার (১২ জুলাই) বিকেল ৪ ঘটিকায় ষাটমা মডেল সরকারি প্রাথমিক বিদ্যালয় হলরুমে বড়লেখা প্রবাসী কল্যাণ পরিষদ কর্তৃক সংবর্ধনা প্রদান করা হয়েছে। এতে পরিষদের ধর্ম বিষয়ক সম্পাদক মোঃ নিজাম উদ্দিনের সভাপতিত্বে ও সাধারণ সম্পাদক আজিম মাহমুদের সঞ্চালনায় প্রধান অতিথির বক্তব্য দেন উপজেলা পরিষদের ভাইস চেয়ারম্যান মোহাম্মদ তাজ উদ্দিন।

বিশেষ অতিথির বক্তব্য উপজেলা পরিষদের মহিলা ভাইস চেয়ারম্যান রাহেনা বেগম হাসনা, সদর ইউপি চেয়ারম্যান ছালেহ আহমদ জুয়েল, মোহাম্মদ নগর সরকারি প্রাথমিক বিদ্যালয়ের প্রধান শিক্ষক মো. নাজিম উদ্দীন, মুড়াউল সরকারি প্রাথমিক বিদ্যালয়ের সহকারি শিক্ষক জাকির হোসেন, সুজানগর ইসলামী সমাজকল্যাণ পরিষদের প্রতিষ্ঠাতা সভাপতি হাফেজ লিয়াকত হোসেন, বাংলাদেশ প্রেস ক্লাব বড়লেখা শাখার সদস্য সচিব তাহমীদ ইশাদ রিপন, টিম ফর কোভিড ডেথের প্রতিষ্ঠাতা সভাপতি শাহাবউদ্দিন প্রমুখ।

Advertisements

এসময় বড়লেখা প্রবাসী ঐক্য পরিষদের ত্রি-বার্ষিক সম্মেলনে আজিম মাহমুদকে পরিচালক, মো: দেলোয়ার হোসেনকে সভাপতি ও শাহীন আহমদকে সাধারণ সম্পাদক করে নবগঠিত কমিটি প্রকাশ করা হয়। তাছাড়া সংগঠনের প্রবাসী নেতৃবৃন্দকে সংবর্ধনা প্রদান করে বড়লেখা ঐক্য পরিষদ।

উল্লেখ্য, নিরাপদ সড়ক চাই (নিসচা) বড়লেখা উপজেলা শাখার পক্ষ থেকে সম্মাননা স্মারক গ্রহণ করেন সহ সভাপতি আব্দুল আজিজ, গোলাম কিবরিয়া, ক্রিড়া ও সমাজকল্যাণ বিষয়ক সম্পাদক নূরে আলম মোহন, কার্যনির্বাহী সদস্য এহসান আহমদ ও জাকারিয়া আহমদ।

সাবস্ক্রাইব
Notify of
guest
0 মন্তব্য
Inline Feedbacks
View all comments
Advertisements
সর্বশেষ
- Advertisements -
এ বিভাগে আরো দেখুন