English

29 C
Dhaka
শুক্রবার, মার্চ ২৯, ২০২৪
- Advertisement -

বিদেশ থেকে পাওয়া পুরস্কারের টাকা গরীবদের মাঝে বিলিয়ে দিলো নিসচা বগুড়া জেলা শাখা

- Advertisements -

নিরাপদ সড়ক চাই বগুড়া জেলা কমিটির উদ্যোগে বগুড়ায় গরীব, অসহায়, দুস্থ পুরুষের মাঝে লুঙ্গি বিতরণ করা হয়। গতকাল বিকালে শহরের বিভিন্ন স্থানে ঘুরে ঘুরে অসহায় দুস্থ মানুষের মাঝে এই লুঙ্গি বিতরণ করেন বগুড়া জেলা নিসচা কমিটির সদস্যবৃন্দরা।

সম্প্রতি নিরাপদ সড়ক চাই কেন্দ্রীয় কমিটির ৯ম মহাসমাবেশ অনুষ্ঠিত হয় রাজধানী ঢাকায়। সেখানে এবছর সড়ক দুর্ঘটনারোধে নিজ এলাকায় বিশেষ ভুমিকা রাখায় নিসচা কেন্দ্রীয় কমিটি বগুড়া জেলা শাখাকে সেরা সংগঠক হিসেবে পুরস্কৃত করে।

এছাড়াও নিসচা বগুড়া জেলা শাখা বিভিন্ন সময় নাটক নির্মাণ করে সড়ক দুর্ঘটনারোধে সচেতনতা বৃদ্ধিতে বিশেষ ভুমিকা রাখায় ইতিমদ্ধে প্রগ্রেস বেষ্ট এ্যাওয়ার্ড পেয়েছে।

বগুড়া জেলার এই সাফল্যতে বিভিন্ন সংগঠন নিসচা বগুড়া জেলা শাখাকে অভিনন্দন জানান। পাশাপশি বগুড়া জেলার এক সদস্য বর্তমানে বিদেশে চাকরিরত আছেন ফিরোজ মন্ডল তিনি তার প্রিয় সংগঠনের এই সব কার্যক্রম তার বিদেশের অফিসের বসকে অবগত করেন। ফিরোজ মন্ডলের বস বগুড়া জেলা শাখার এই সব কার্যক্রমে আনন্দিত হয়ে তিনি নগদ অর্থ ফিরোজ মন্ডলকে পুরস্কৃত করেন।

সেই বিদেশ থেকে পাওয়া অর্থ ফিরোজ মন্ডল দেশে বগুড়া জেলা নিসচা শাখার কাছে প্রেরন করলে এই টাকায় বগুড়া জেলা শাখার কর্মিরা সিদ্ধান্ত গ্রহন করেন গরিব অসহায়দের মাঝে বিতরণ করে সমাজে দুস্থদের পাশে দাড়াবার।

সেই সিদ্ধান্ত মোতাবেগ গতকাল শহরে প্রায় অর্ধশতাধিক মানুষের মাঝে লুঙ্গি বিতরণ করা হয়।

এসময় উপস্থিত ছিলেন, বগুড়া জেলা নিসচা শাখার সভাপতি রোটা: মোস্তাফিজার রহমান, সাধারন সম্পাদক রকিবুল ইসলাম সোহাগ, সাংগঠনিক সম্পাদক আলামিন মন্ডল, প্রকাশনা সম্পাদক ইমরান তালুকদার নিপু, প্রকাশনা সম্পাদক জাহিদুল রহমান, সদস্য ডা. রায়হান, জিল্লুর রহমান, তারাজুল ইসলাম সাদিকসহ নাটক টিমের সদস্য মিজানুর রহমান, রিনি, সানজিদাসহ অনেকে।

1 মন্তব্য

সাবস্ক্রাইব
Notify of
guest
1 মন্তব্য
সবচেয়ে পুরাতন
সবচেয়ে নতুন Most Voted
Inline Feedbacks
View all comments
মোঃহ্নদয় হোসেন
মোঃহ্নদয় হোসেন
1 year ago

আল্লাহ কবুল করুক আমিন।

Advertisements
সর্বশেষ
- Advertisements -
এ বিভাগে আরো দেখুন