English

26 C
Dhaka
সোমবার, মে ৬, ২০২৪
- Advertisement -

বড়লেখায় জাতীয় নিরাপদ সড়ক দিবসে নিসচা’র বর্ণাঢ্য র‍্যালি ও পথ সভা অনুষ্ঠিত

- Advertisements -
Advertisements
Advertisements

“গতিসীমা মেনে চলি সড়ক দুর্ঘটনা রোধ করি” এই প্রতিপাদ্যকে সামনে রেখে জাতীয় নিরাপদ সড়ক দিবস-২০২১ উপলক্ষে নিরাপদ সড়ক চাই-নিসচা বড়লেখা উপজেলা শাখার উদ্যোগে এক বর্ণাঢ্য র‌্যালী বের করা হয়। শুক্রবার (২২ অক্টোবর) সকাল ১০:৩০ ঘটিকায় বড়লেখা পৌর শহরের দক্ষিণ বাজার থেকে উত্তর বাজারে গিয়ে পথসভার মাধ্যমে র‍্যালি শেষ হয়।
পথসভায় নিসচা উপজেলা সভাপতি তাহমীদ ইশাদ রিপনের সভাপতিত্বে ও সাধারণ সম্পাদক আইনুল ইসলামের সঞ্চালনায় প্রধান অতিথির বক্তব্য রাখেন নিসচা উপদেষ্টা আব্দুল আহাদ, পৃষ্টপোষক মাস্টার জাকির হোসেন, মোহাম্মদ হানিফ পারভেজ, আতিকুর রহমান, প্রবাসী কল্যাণ পরিষদের সভাপতি সাহাব উদ্দিন, নিসচা উপজেলা সভাপতি তাহমীদ ইশাদ রিপন, সহ-সভাপতি আব্দুল আজিজ, যুগ্ম সাধারণ সম্পাদক আহমেদ নোমান, আমান হাসান, সাংগঠনিক সম্পাদক মাস্টার খালেদ আহমদ, প্রচার সম্পাদক নূরে আলম মোহন, দুর্ঘটনা ও অনুসন্ধান বিষয়ক সম্পাদক রমা কান্ত দাস, প্রকাশনা সম্পাদক মারুফ হোসাইন সুমন, সাংস্কৃতিক সম্পাদক অপুজিত দাস, কার্যনিবার্হী সদস্য এনাম উদ্দিন, জিল্লুর রহমান, অলিউর রহমান। এছাড়াও আরো বিভিন্ন পর্যায়ের জনসাধারণ উপস্থিত ছিলেন।
পথ সভায় বক্তারা বলেন, নিসচা’র কার্যক্রম কারো বিরুদ্ধে নয়, এটা সামাজিক আন্দোলন। সমাজের সকলকে নিয়ে নিসচা আন্দোলন করে যাচ্ছে। সকলের সহযোগিতা নিয়েই বাংলাদেশকে সড়ক দুর্ঘটনামুক্ত রাখতে নিসচা কর্মীরা অঙ্গীকারবন্ধ।
তারা আরোও বলেন, নিসচা শুধু সড়কে নয় বিভিন্ন সামাজিক-মানবিক ও ক্রীড়া সাংস্কৃতিক অঙ্গণেও নিসচা’র কার্যক্রম অব্যাহত রয়েছে।
এসময় নিসচ বড়লেখা উপজেলা শাখার সহ-সভাপতি মার্জানুল ইসলামের পিতার মৃত্যুতে ও সড়ক দুর্ঘটনায় নিহত সকলের প্রতি নিরবতা পালন করা হয়।

সাবস্ক্রাইব
Notify of
guest
0 মন্তব্য
Inline Feedbacks
View all comments
Advertisements
সর্বশেষ
- Advertisements -
এ বিভাগে আরো দেখুন