English

31 C
Dhaka
বৃহস্পতিবার, এপ্রিল ২৫, ২০২৪
- Advertisement -

বড়লেখায় পরিবেশমন্ত্রী মহোদয়ের সাথে নিসচা নেতৃবৃন্দের মতবিনিময় অনুষ্ঠিত

- Advertisements -

তাহমীদ ইশাদ রিপন, বড়লেখা প্রতিনিধিঃ পরিবেশ, বন ও জলবায়ু পরিবর্তন মন্ত্রী আলহাজ্ব মোঃ শাহাব উদ্দিন এমপি মহোদয়ের সাথে জাতীয় সামাজিক সংগঠন নিরাপদ সড়ক চাই (নিসচা) বড়লেখা উপজেলা শাখা নেতৃবৃন্দের মতবিনিময় অনুষ্ঠিত হয়েছে।

Advertisements

বুধবার দিবাগত রাত ১২ ঘটিকায় বড়লেখা পৌর শহরের পাখিয়ালাস্থ মন্ত্রী মহোদয়ের নিজ বাসভবনে মতবিনিময়কালে উপস্থিত ছিলেন উপজেলা পরিষদের প্যানেল চেয়ারম্যান ও নিসচার উপদেষ্টা মোহাম্মদ তাজ উদ্দিন, পৃষ্টপোষক শরফ উদ্দিন, কেন্দ্রীয় কার্যকরী কমিটির সদস্য এবং উপজেলা সভাপতি তাহমীদ ইশাদ রিপন, সাধারণ সম্পাদক আইনুল ইসলাম, প্রকাশনা সম্পাদক ব্যাংকার মারুফ হোসাইন সুমন, কার্যনির্বাহী সদস্য নিরঞ্জন দেব নাথ নিলু।

Advertisements

এসময় পরিবেশ, বন ও জলবায়ু পরিবর্তন মন্ত্রী আলহাজ্ব মোঃ শাহাব উদ্দিন এমপি মহোদয়কে নিসচা’র কেন্দ্রীয় কমিটির সমন্বয়ে সদ্য প্রকাশিত স্মারক গ্রন্থ উপহার স্বরুপ প্রদান করে নিসচা বড়লেখা উপজেলা শাখা।

এছাড়াও নিসচা বড়লেখা উপজেলা শাখা দেশ সেরা সংগঠনের কৃতিত্ব অর্জন করায় মন্ত্রী মহোদয় সংগঠনের সংশ্লিষ্ট সকলকে ধন্যবাদ জ্ঞাপন করেন এবং সড়ক দুর্ঘটনা রোধে নিসচা বড়লেখা উপজেলা শাখার জনসচেতনতামূলক কর্যক্রমসহ স্বেচ্ছাসেবী, সামাজিক ও মানবিক কর্মকান্ডের জন্য ভূয়সী প্রশংসা করেন এবং নিসচার জনহিতকর সকল কার্যক্রমের প্রতি তাহার সহযোগিতা অব্যাহত থাকবে বলে আশাবাদ ব্যক্ত করেন।

সাবস্ক্রাইব
Notify of
guest
0 মন্তব্য
Inline Feedbacks
View all comments
Advertisements
সর্বশেষ
- Advertisements -
এ বিভাগে আরো দেখুন