English

28 C
Dhaka
বুধবার, মে ১, ২০২৪
- Advertisement -

বড়লেখায় বঙ্গবন্ধুর জন্মবার্ষিকীতে নিসচা শাখার উদ্যোগে পথশিশুদের মাঝে বস্ত্র বিতরণ

- Advertisements -

বাংলাদেশের মহান স্বাধীনতার স্থপতি জাতির জনক বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমানের জন্মবার্ষিকী ও জাতীয় শিশু দিবস উপলক্ষে জাতীয় সামাজিক সংগঠন নিরাপদ সড়ক চাই (নিসচা) বড়লেখা উপজেলা শাখার উদ্যোগে পথশিশুদের মাঝে বস্ত্র বিতরণ ও আলোচনা সভা অনুষ্ঠিত হয়েছে।

বৃহস্পতিবার (১৭ মার্চ) সন্ধ্যা ৭ ঘটিকায় নিসচা বড়লেখা উপজেলা শাখার অস্থায়ী কার্যালয়ে পথশিশুদের মাঝে বস্ত্র বিতরণ ও আলোচনা সভা অনুষ্ঠিত হয়।

Advertisements

নিসচার কেন্দ্রীয় কার্যকরী কমিটির সদস্য ও বড়লেখা উপজেলা শাখার সভাপতি তাহমীদ ইশাদ রিপনের সভাপতিত্বে এবং সাধারণ সম্পাদক আইনুল ইসলামের সঞ্চালনায় প্রধান অতিথি হিসেবে উপস্থিত ছিলেন সম্মিলিত সাংস্কৃতিক জোটের সভাপতি প্রভাষক বদরুল ইসলাম মনু।

বিশেষ অতিথি হিসেবে উপস্থিত ছিলেন মুক্তিযোদ্ধা সংসদ সন্তান কমান্ডের সাধারণ সম্পাদক শিক্ষক শুভাশিস দে শুভ্র, নিসচা বড়লেখা উপজেলা শাখার পৃষ্টপোষক ব্যবসায়ী মোহাম্মদ হানিফ পারভেজ, সাংগঠনিক সম্পাদক মাস্টার খালেদ আহমদ, প্রকাশনা বিষয়ক সম্পাদক মারুফ হোসাইন সুমন ও কার্যনির্বাহী সদস্য এনাম উদ্দিনসহ প্রমুখ।

Advertisements

এছাড়াও উপস্থিত ছিলেন তারুণ্য নাট্যগোষ্ঠীর সদস্য তোফাজ্জল হোসেন শান্ত, শুভাকাঙ্ক্ষী বাহার উদ্দিন।

এসময় ১০ জন সুবিধাবঞ্চিত পথশিশুদের মাঝে বস্ত্র বিতরণ করা হয়।

পথশিশুদের মাঝে বস্ত্র বিতরণ ও আলোচনা সভা শেষে মোনাজাত পরিচালনা করেন নিসচা বড়লেখা উপজেলা শাখার সাংগঠনিক সম্পাদক মাস্টার খালেদ আহমদ।

সাবস্ক্রাইব
Notify of
guest
0 মন্তব্য
Inline Feedbacks
View all comments
Advertisements
সর্বশেষ
- Advertisements -
এ বিভাগে আরো দেখুন