English

39 C
Dhaka
শনিবার, এপ্রিল ২০, ২০২৪
- Advertisement -

বড়লেখায় ভানবাসি রোগীর চিকিৎসার জন্য নিসচা শাখার আর্থিক অনুদান প্রদান

- Advertisements -

তাহমীদ ইশাদ রিপন, বড়লেখা প্রতিনিধি: বড়লেখায় বন্যা দুর্গত এলাকার তালিমপুর ইউনিয়নের দশগড়ী গ্রামের ভানবাসি পরিবারের একজন সিজারিয়ান রোগীর চিকিৎসার জন্য তাৎক্ষণিকভাবে নগদ অর্থ প্রদান করে নিসচা বড়লেখা উপজেলা শাখা।

ভানবাসি পরিবারের একজন বোনের হঠাৎ শারীরিক অবস্থার অবনতি হলে তাকে হলি লাইফ প্রাঃ হাসপাতালে ভর্তি করা হয়। সুবিধাবঞ্চিত পরিবারটির খবর পেয়ে নিসচা বড়লেখা উপজেলা শাখার নেতৃবৃন্দ প্রতিকূল আবহাওয়ার মাঝেও সোমবার দিবাগত রাত সাড়ে ১২ ঘটিকায় হাসপাতালে ছুটে যান ও তাহার সার্বিক খোজ-খবর নিয়ে তাৎক্ষণিকভাবে নগদ আর্থিক অনুদান প্রদান করা হয়েছে।

এসময় উপকারভোগী রোগীর স্বামীর নিকট আর্থিক অনুদান প্রদান করেন নিসচার কেন্দ্রীয় কার্যকরী কমিটির সদস্য ও উপজেলা সভাপতি তাহমীদ ইশাদ রিপন, সহ-সভাপতি মার্জানুল ইসলাম, প্রকাশনা সম্পাদক ব্যাংকার মারুফ হোসাইন সুমন এছাড়াও উপস্থিত ছিলেন হলি লাইফ প্রাঃ হাসপাতালের ব্যবস্থাপক বিপুল দাস।

উল্লেখ্য, নিসচার কেন্দ্রীয় কার্যকরী কমিটির সদস্য ও উপজেলা সভাপতি তাহমীদ ইশাদ রিপন বলেন, নিসচার প্রতিষ্ঠাতা চেয়ারম্যান জনতার নেতা মহানায়ক ইলিয়াস কাঞ্চনের নির্দেশে বন্যা দুর্গত এলাকায় প্রতিনিয়ত নিরলসভাবে ভানবাসি মানুষের পাশে থেকে সহযোগিতা প্রদান করে যাচ্ছে নিসচা বড়লেখা উপজেলা শাখা এবং তাদের সহযোগিতা অব্যাহত থাকবে বলে তিনি আশাবাদ ব্যক্ত করেন। তাছাড়া দেশের যেকোন দুর্যোগে নিসচা যোদ্ধারা অতন্দ্র প্রহরী হিসেবে কাজ করে যাচ্ছে।

সাবস্ক্রাইব
Notify of
guest
0 মন্তব্য
Inline Feedbacks
View all comments
Advertisements
সর্বশেষ
- Advertisements -
এ বিভাগে আরো দেখুন