English

29 C
Dhaka
শনিবার, এপ্রিল ২০, ২০২৪
- Advertisement -

বড়লেখা নিসচা শাখার সমাজকল্যাণ ও ক্রীড়া সম্পাদক কামরুল ইসলামের স্বেচ্ছায় রক্তদান

- Advertisements -

করোনাভাইরাসের এই মহামারীর মধ্যে মানবতার ডাকে সাড়া দিয়ে মানবতার সেবায় রক্তদান করলেন নিরাপদ সড়ক চাই (নিসচা) বড়লেখা উপজেলা শাখার সমাজকল্যাণ ও ক্রীড়া সম্পাদক কামরুল ইসলাম।

বুধবার বেলা ৩ ঘটিকায় জুড়ী আধুনিক (প্রাঃ) হাসপাতালে একজন মুমূর্ষু রোগীকে তিনি ১৬তম বারের মত স্বেচ্ছায় (এ পজিটিভ) রক্তদান সম্পন্ন করেন।

নিসচা বড়লেখা উপজেলা শাখার সমাজকল্যাণ ও ক্রীড়া সম্পাদক কামরুল ইসলাম স্বতঃস্ফূর্তভাবে তাহার মানবিক কর্মকান্ডে অব্যাহত রয়েছেন সেজন্য তাহার প্রতি রক্তিম শুভেচ্ছা ও আন্তরিক কৃতজ্ঞতা জ্ঞাপন করছে নিসচা বড়লেখা উপজেলা শাখা।

উল্লেখ্য: নিসচা বড়লেখা উপজেলা শাখার সভাপতি তাহমীদ ইশাদ রিপন ও সাধারণ সম্পাদক আইনুল ইসলাম গণমাধ্যম’কে জানান, নিসচা বড়লেখা উপজেলা শাখা সামাজিক-মানবিক কর্মকাণ্ডসহ সড়ক দুর্ঘটনা মুক্ত উপজেলা গড়তে নিসচা বড়লেখা উপজেলা শাখা কাজ করে যাচ্ছে।
তাঁরা আরোও জানান, নিসচা একটি জনপ্রিয় বৃহৎ জাতীয় সামাজিক সংগঠন শুধু সড়কে নয় তার পাশাপাশি নিসচা’র কর্মীবৃন্দ দেশব্যাপী প্রতিনিয়ত সামাজিক-মানবিক কার্যক্রম চালিয়ে যাচ্ছেন।

বড়লেখা উপজেলায়ও নিসচা’র বিভিন্ন সামাজিক-মানবিক কার্যক্রম অব্যহত রয়েছে এবং নিসচা’র কার্যক্রম’কে আরও তরান্বিত করতে সকলের প্রতি তাঁরা আন্তরিক সহযোগিতা কামনা করেন।

সাবস্ক্রাইব
Notify of
guest
0 মন্তব্য
Inline Feedbacks
View all comments
Advertisements
সর্বশেষ
- Advertisements -
এ বিভাগে আরো দেখুন